Connect with us

Cricket News

Shikhar Dhawan: ‘কমপক্ষে আরও তিন বছর খেলব!’ নিজের ক্যারিয়ার নিয়ে স্পষ্ট বার্তা দিলেন শিখর ধাওয়ান

Advertisement
Advertisement

ভারতীয় প্রিমিয়ার লিগের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছেন গব্বর। তার পরেও আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে দীর্ঘদিন ধরে অবহেলিত রয়েছেন শিখর ধাওয়ান। গত বছর আইপিএলের আসরে দুর্দান্ত পারফরম্যান্স করার পরেও টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়নি বাঁহাতি ব্যাটসম্যান শিখর ধাওয়ানকে। দীর্ঘদিন ধরে ভারতীয় জার্সিতে শুধুমাত্র ওডিআই ক্রিকেট খেলেছেন তিনি। এমন পরিস্থিতিতে আরো একবার তার ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগে বেশ ছন্দে রয়েছেন গব্বর। দলের পারফরম্যান্স ভালো না হলেও পাঞ্জাবের জার্সিতে ইতিমধ্যে ৩৮.২৭-র গড়ে ৪২১ রান করে ফেলেছেন শিখর। স্বভাবতই প্রশ্ন উঠেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কি আরও একবার দেখা মিলবে শিখর ধাওয়ানকে। যদিও ইতিমধ্যে তিনি তার ক্যারিয়ার নিয়ে বড় মন্তব্য করেছেন।

শিখর ধাওয়ান এক সংবাদ মাধ্যমে জানান, “জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার সুযোগ হয়নি তাতে আফসোস করার কিছু নেই। আমি যেটা করতে পারি সেটা হল ধারাবাহিক পারফরম্যান্স। বাকিটা দল নির্বাচকরা ঠিক করবেন। তবে এখনো কমপক্ষে তিন বছর খেলা চালিয়ে যাব আমি। যদি সুযোগ পাই তবে দেশের জার্সিতে নিজের সেরা পারফর্মেন্স দেওয়ার চেষ্টা করব।”

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় একাদশে শিখর ধাওয়ানের জায়গা নিয়ে ইতিমধ্যে আলোচনা শুরু হয়েছে একাধিক মাধ্যমে। দুর্দান্ত ছন্দে থাকা শিখর ধাওয়ান হয়তো আরও একবার ভারতীয় জার্সিতে নামতে পারেন বিশ্বকাপের ময়দানে। আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে দীর্ঘ প্রতীক্ষার পর টি-টোয়েন্টি ফরম্যাটে খেলতে পারেন তিনি। এর কারণ অবশ্য আর কিছুই নয়, ভারতের প্রথম সারির ক্রিকেটাররা উক্ত সিরিজ থেকে বিশ্রামে থাকবেন। তাই এটাই হতে পারে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য শিখর ধাওয়ানের কাছে সবচেয়ে বড় সুযোগ।

Advertisement

#Trending

More in Cricket News