Connect with us

Cricket News

Ravi Shastri: ‘ও এই ভাবে খেলতে থাকলে জাতীয় দলে প্রত্যাবর্তন নিশ্চিত!’ ক্রুনালকে নিয়ে বিরাট ভবিষ্যৎবাণী করলেন শাস্ত্রী

Advertisement
Advertisement

চলতি আইপিএলে ধারাবাহিকতার যেন কোনো কমতি নেই ক্রুনাল পান্ডিয়ার। ইতিমধ্যে ব্যাট-বলে দারুণ সাফল্য পেয়েছেন তিনি। আইপিএলে লখনউ সুপার জায়েন্টসের জার্সিতে এখনো পর্যন্ত
১২ ম্যাচের ১১ ইনিংসে ৪ বার অপরাজিত থেকে ব্যাট করে ১৫৮ রান করেছেন তিনি। চলতি আইপিএলে ব্যাট হাতে তাঁর স্ট্রাইক রেট ১৩১.৮৯। একই সঙ্গে বল হাতেও অসাধারণ পারফরম্যান্স করেছেন তিনি। ক্রুনাল পাণ্ডিয়া মাত্র ৯ উইকেট নিয়েছেন ঠিকই, তবে তাঁর ইকোনমি রেট ৬.৬৪। যা যে কোন বোলারের জন্য রীতিমতো নজরকাড়া পারফরম্যান্স।

Advertisement

এমনই সব তথ্যের উপর নির্ভর করে বিরাট ভবিষ্যৎবাণী করে বসলেন ভারতের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, যদি আগামী ম্যাচগুলোতে ক্রুনাল পান্ডিয়া এমনই ধারাবাহিকতার সাথে নিজেকে উপস্থাপন করতে পারেন তাহলে খুব শীঘ্রই একজন স্পিনার অলরাউন্ডার হিসেবে ভারতীয় দলে প্রত্যাবর্তন করতে পারবেন তিনি।

রবি শাস্ত্রী সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে আরও জানিয়েছেন, বর্তমানে ভারতের হাতে রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং ক্রুনাল পান্ডিয়া নামে তিনজন বাঁহাতি স্পিনার অলরাউন্ডার রয়েছে। তিনজনেই ভারতীয় একাদশে সুযোগ পাওয়ার লড়াইয়ে সেরা দাবিদার। আমি ব্যক্তিগতভাবে মনে করি, যদি ক্রুনাল পান্ডিয়া ধারাবাহিকভাবে পারফরম্যান্স করে যান তাহলে আন্তর্জাতিক ক্রিকেটে ভারতীয় দলে তার সুযোগ পাওয়া উচিত। ওর শুধু মনে রাখতে হবে, যেকোনো পরিবেশে ও দুর্দান্ত পারফরম্যান্স দিতে পারবে। চলতি আইপিএলে ভালোভাবে পারফরম্যান্স করে যাক ক্রুনাল, বাকি সব নির্ভর করছে দল নির্বাচকদের উপর।

Advertisement

#Trending

More in Cricket News