Connect with us

Cricket News

IPL 2022: ওপেনিং করলে ১০ ম্যাচেই কোহলির ৯৭৩ রানের রেকর্ড ভেঙে দেবো! চাঞ্চল্যকর দাবি যুজবেন্দ্র চাহালের

Advertisement
Advertisement

চলতি আইপিএলে নিজের বোলিংয়ে তাবড় তাবড় ব্যাটসম্যানদের দিশেহারা করেছেন যুজবেন্দ্র চাহাল। এখনো পর্যন্ত ১৩ ম্যাচে ২৪ উইকেট দখল করে চলতি আইপিএলে পার্পেল ক্যাপ ধরে রেখেছেন নিজের মাথায়। তাছাড়া খেলার মাঠে আলাদা বিনোদন তো রয়েছে। যুজবেন্দ্র চাহাল এমন একজন ক্রিকেটার যিনি মাঠে এবং মাঠের বাইরে নিজের কর্মকাণ্ডের জন্য সমানভাবে আলোচিত হন। নিজের সমর্থকদের উদ্দেশে একাধিক মিম তৈরি করেন যুজবেন্দ্র চাহাল। যা দেখতে না দেখতে রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

চলতি আইপিএলে ঠিক তেমনই কাজ করে বসলেন যুজবেন্দ্র চাহাল। তার সেই ভিডিও সামনে আসতেই রীতিমতো হাসির খোরাক হয়েছে ক্রিকেট প্রেমীদের জন্য। এক সাক্ষাৎকারে চলতি আইপিএলে জস বাটলারের দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে কথা বলতে গিয়ে বিষয়টি ঘটে। যুজবেন্দ্র চাহালকে প্রশ্ন করা হয়, আপনি কখনও জস বাটলারের রেকর্ড ভাঙতে পারবেন কি? জবাবে যুজবেন্দ্র চাহাল হাসতে হাসতে বলেন, অবশ্যই। আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে এখনো পর্যন্ত দুটি শতকসহ ১৩ ইনিংসে মোট ৬২৭ রান করে কমলা টুপির দৌড়ে শীর্ষে রয়েছেন জস বাটলার।

সবচেয়ে হাস্যকর ঘটনাটি তখনই ঘটে যখন তিনি বিরাট কোহলির রেকর্ড ভাঙ্গার কথা বলেন। যুজবেন্দ্র চাহাল বলেন, আইপিএলে তিনি বিরাট কোহলির রেকর্ড ১০ ইনিংসে ভেঙে দেবেন। আপনাদের জানিয়ে রাখি, ২০১৬ সালে বিরাট কোহলি আইপিএলের ইতিহাসে সর্বাধিক রান সংগ্রহ করেছিলেন। আইপিএলের এক আসরে তিনি ৯৭৩ রান সংগ্রহ করেন। যুজবেন্দ্র চাহাল হাসতে হাসতে বলেন,”যদি আমি ওপেনিং করার সুযোগ পাই তাহলে ১০ ইনিংসেই বিরাট ভাইয়ার রেকর্ড ভেঙে দেবো। কারণ আমি প্রতিটি ইনিংসে সেঞ্চুরি করব।” যুজবেন্দ্র চাহাল বিষয়টি মজার ছলে বললেও তার এই কথোপকথন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

#Trending

More in Cricket News