Connect with us

Cricket News

IPL 2022: আইপিএল নিলামে শাহীন শাহ আফ্রীদির নাম উঠলে পেতেন ২০০ কোটি! পাক সাংবাদিকের টুইট ভাইরাল

Advertisement
Advertisement

গত ১৩ই ফেব্রুয়ারি সমাপ্ত হয়েছে আইপিএল ২০২২-এর মেগা অকশনের আসর। আয়োজন শেষে শুরু হয়েছে সমস্ত হিসাব নিকাশ। এবারের মেগা অকশনে নিলামে নাম তুলেছিলেন মোট ১২৪০ জন ক্রিকেটার। যার মধ্যে মেগা অকশনের জন্য ৫৯০ জন ক্রিকেটারের নাম বাছাই করে আইপিএল নিয়ন্ত্রক সংস্থা। যেখানে ভারতীয় ক্রিকেটারের সংখ্যা ছিল ৩৭০ জন। মেগা নিলামে বেশিরভাগ ক্রিকেটার মে অবিক্রিত থাকবেন সেটি আগে থেকেই স্থির হয়ে গিয়েছিল। শেষমেষ মেগা নিলামে ২০৪ জন ক্রিকেটারকে কিনে নিয়েছে দশটি ফ্র্যাঞ্চাইজি। সবকটি ফ্র্যাঞ্চাইজি মিলে খরচ করেছে ৫৫০ কোটি টাকার কিছু বেশি।

Advertisement

তবে এতকিছুর মধ্যেও ভাইরাল হয়েছে পাক সাংবাদিকের এক টুইট। পাক সাংবাদিক ইহতিশাম উল হক এসব দেখে এক অবিশ্বাস্য টুইট করে বসেন। তিনি লেখেন, “আইপিএল নিলামে শাহিন শাহ আফ্রিদি থাকলে ২০০ কোটি টাকা পেতেন!” এহেন টুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। টুইটারাত্তিরা ট্রোল করার জন্য পাক সাংবাদিককে বেছে নিয়েছেন। যেখানে ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়ম অনুযায়ী একটি ফ্র্যাঞ্চাইজি সর্বোচ্চ ৯০ কোটি টাকা দিয়ে দল গঠন করতে পারবে, সেখানে কিভাবে একজন ক্রিকেটারের ক্রয় মূল্য ২০০ কোটি টাকা হতে পারে?


পাক সাংবাদিকের এমন ট্যুইটের পর ভারতীয় ক্রিকেট প্রেমীরা বিষয়টি রীতিমতো উপভোগ করছে। রাজনৈতিক কারণে পাকিস্তানের কোন ক্রিকেটার ভারতীয় প্রিমিয়ার লিগ খেলার সুযোগ পান না। টাকার ফুলঝুরি এই আসরে একাধিক পাকিস্তানি ক্রিকেটার খেলার আগ্রহ প্রকাশ করে থাকেন। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের বাধানিষেধের জন্য সেই সুযোগ পান না তারা। তাই আইপিএল সম্পর্কে বিভিন্ন ধরনের হাস্যকর বক্তব্য পেশ করতে থাকেন তারা। যে বিষয়টি ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য হাসির খোরাক হিসেবে পরিণত হয়। পাক সাংবাদিকের এহেন টুইট সেই হাসির খোরাকের একটি অংশ বলে মনে করছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News