Connect with us

Cricket News

Sourav Ganguly: IPL প্রতিভায় মুগ্ধ, বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পেলে অবাক হব না! সৌরভ গাঙ্গুলী

Advertisement
Advertisement

প্রাক্তনীদের সাথে গলা মিলিয়ে অবশেষে চূড়ান্ত সার্টিফিকেট দিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। আসন্ন দিনে ভারতীয় জার্সিতে প্রতিভাধর এই ক্রিকেটারকে দেখতে চান মহারাজ। এই তরুণ ক্রিকেটার আর কেউ নন বরং সানরাইজ হায়দ্রাবাদের স্পিড স্টার উমরান মালিক। চলতি আইপিএলে তার দুর্দান্ত প্রতিভায় এবার প্রভাবিত হলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্ণধর সৌরভ গাঙ্গুলী।

Advertisement

তিনি এক সাংবাদিক বৈঠকে বলেন,”সারা পৃথিবীতে কতজন বোলার পারেন ১৫০+ গতিতে বোলিং করতে? ভবিষ্যতে ভারতের সুপারস্টার হয়ে উঠতে পারেন জম্মু-কাশ্মীরের এই তরুণ ক্রিকেটার। তবে ভারতের হাতে একাধিক বিকল্প রয়েছে। বল হাতে কুলদীপ যাদব দুর্দান্ত পারফরম্যান্স করছেন। প্রত্যাবর্তনের চেষ্টায় রয়েছেন টি নটরাজন। এছাড়া জসপ্রীত বুমরাহ এবং মোহাম্মদ সামি তো রয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে তার প্রবেশ পুরোপুরি নির্বাচকদের উপর নির্ভর করছে।”

আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে একাধিক রেকর্ড গড়েছেন শ্রীনগর এক্সপ্রেস। আইপিএলের ১৫টি আসরে প্রায় নয় শতাধিক ম্যাচের মধ্যে তৃতীয় বোলার হিসেবে ইনিংসের কুড়ি তম ওভারে মেডেন দিয়েছেন উমরান মালিক। তাছাড়া আইপিএলের ইতিহাসে তিনিই একমাত্র বোলার যিনি কুড়ি তম ওভারে মেডেন সহ ৩ উইকেট দখল করেছেন। আইপিএলের সর্বকালের ইতিহাসে সেরা জোরে বোলারদের তালিকায় দ্বিতীয় স্থান দখল করেছেন তিনি। চলতি আইপিএলে ১৫৭ কিলোমিটার গতিতে বোলিং করে এই রেকর্ড গড়েছেন উমরান মালিক।

Advertisement

#Trending

More in Cricket News