Connect with us

Cricket News

Sunil Gavaskar: ২০২৩ আইপিএলে কোন ভূমিকায় অবতীর্ণ হবেন ধোনি? স্পষ্ট বার্তা দিলেন সুনীল গাভাস্কার

Advertisement
Advertisement

যেন সমস্ত জল্পনার সমাপ্তি ঘটলো ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কারের মন্তব্যে। বর্তমানে ক্রিকেট জগতের সবচেয়ে আলোচিত বিষয় হল মহেন্দ্র সিং ধোনি কি এই আইপিএল খেলেই ক্রিকেট জগৎকে বিদায় জানাবেন? নাকি ২০২৩ আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে মাঠে নামবেন তিনি? এই বিষয়ে মহেন্দ্র সিং ধোনি ইতিপূর্বে স্পষ্ট বার্তা দিয়েছেন। তিনি বলেন,”অবশ্যই হলুদ জার্সিতে মাঠে দেখা যাবে তাকে। তবে অন্য কোনো ভূমিকা পালন করতে দেখা যেতে পারে।”

Advertisement

এই বিষয়ে কথা বলতে গিয়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার বলেন, মহেন্দ্র সিং ধোনি হয়তোবা চেন্নাই সুপার কিংসের মেন্টর অথবা কোচিং স্টাফ হিসেবে ২০২৩ আইপিএলে যুক্ত থাকবেন। মহেন্দ্র সিং ধোনির প্রাক্তন সহযোদ্ধা তথা অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসনও একই মন্তব্য করেছেন। তবে সবাইকে অবাক করে দিয়ে অন্য পথে হাঁটলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার। তিনি মনে করছেন, মহেন্দ্র সিং ধোনি আগামী আইপিএলেও চেন্নাই সুপার কিংসের জার্সিতে ২২ গজে নামতে চলেছেন।

এই প্রসঙ্গে আলোকপাত করতে গিয়ে তিনি বলেন, মহেন্দ্র সিং ধোনির বয়স বাড়লেও ফুর্তি কমেনি একটুও। এখনো রানিং বিটউইন দ্যা উইকেটে তরুণ ক্রিকেটারদের পেছনে ফেলেছেন তিনি। তাছাড়া চলতি আইপিএলে রীতিমত ভালো ফর্মে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তাই আমার মনে হয় না, উনি বয়সের দিকে লক্ষ্য করবেন। আমার মনে হয় আগামী আইপিএলের আসরেও ব্যাট হাতে মাঠ কাপাবেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, চলমান রত আইপিএলের মেগা আসরে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন তিনি। তবে দলের বাকি সদস্যের ব্যাটিং বিপর্যয় চেন্নাইয়ের প্লে-অফে যাওয়ার পথে প্রধান বাধা হয়ে দাঁড়িয়েছে।

Advertisement

#Trending

More in Cricket News