Connect with us

Cricket News

Indian cricket team: একাধিক বিকল্প রয়েছে ভারতের হাতে, এই কারণে শুভমান গিলকে সাবধান করলেন জাদেজা!!

Advertisement
Advertisement

রমরমা আইপিএলের আসরে একাধিক নতুন প্রতিভা খুঁজে পেতে চলেছে ভারত এ বিষয়ে কোনো সন্দেহ নেই। নিজেকে পুরোপুরি বিশ্বকাপের জন্য প্রস্তুত করার সবচেয়ে বড় আসর হলো আইপিএল। চলতি বছরেই ভারত এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো দুটি মেগা টুর্নামেন্টে খেলবে। তাই প্রথম একাদশ সাজানো নিয়ে ইতিমধ্যে পরিকল্পনা শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেখানে তরুণের সাথে অভিজ্ঞতার দুর্দান্ত কম্বিনেশন হবে বলে ইতিমধ্যে জানিয়েছেন দল নির্বাচকরা।

Advertisement

বর্তমান সময়ে ধারাবাহিক পারফরম্যান্স দিয়ে রীতিমতো নজর কেড়েছেন তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল। আইপিএলের মেগা আসরে নিজেকে দুর্দান্তভাবে উপস্থাপন করেছিলেন প্রথম দুটি ম্যাচে। শুরুটা গিল কিন্তু বেশ ভালভাবেই করেছিলেন। পরপর ম্যাচে এসেছিল ৮৪ ও ৯৬ রানের দুইটি চোখ ধাঁধানো ইনিংস। কিন্তু তারপর শান্ত শুভমানের ব্যাট। পরবর্তী সাত ইনিংসে গিল মোট ৮৯ রান করেছেন। এরপর স্বাভাবিকভাবে তার পারফরম্যান্স নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

চলতি বছর আইপিএল-এ সংযুক্ত হওয়া নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাটের হয়ে পারফরম্যান্স করছেন শুভমান গিল। আইপিএলে প্রথম দল হিসেবে নিশ্চিত করেছে গুজরাট টাইটান্স। তবে শুভমান গিলের পারফরম্যান্স নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজয় জাদেজার। তিনি এদিন সরাসরি বলেন, শুভমান গিলের সামনে দুর্দান্ত সুযোগ রয়েছে। যেকোনো মুহূর্তে ভারতীয় দলের নিয়মিত সদস্য হতে পারেন তিনি। তবে তার ধারাবাহিক পারফরম্যান্স ভারতীয় দলে অন্তর্ভুক্তির মুখে বড় প্রশ্ন এনে দিয়েছে। তাকে মনে রাখতে হবে, ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে একাধিক বিকল্প রয়েছে। সুযোগ কাজে লাগাতে না পারলে তার স্থানে যে কোন মুহূর্তে যে কেউই ঢুকে পড়তে পারে। তাই দুশ্চিন্তা ছেড়ে খুব তাড়াতাড়ি ফর্মে ফিরতে হবে গিলে।

Advertisement

#Trending

More in Cricket News