Cricket NewsIPL League

IPL 2022: ভারতে আয়োজিত আইপিএলের ১৫-তম আসর শুরুর সম্ভাব্য দিনক্ষণ জানিয়ে দিল বিসিসিআই

কয়েকদিন আগে চেন্নাইয়ে সিএসকের আইপিএল জয়ের সেলিব্রেশনে উপস্থিত বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে দিয়েছিলেন আইপিএলের পরবর্তী আসর বসতে চলেছে ভারতেই। এবার সমস্ত ফ্র্যাঞ্চাইজি-সহ টুর্নামেন্টের অংশীদারদের ২০২২-এ আইপিএল শুরুর সম্ভাব্য দিনক্ষণের ইঙ্গিত দিলো বিসিসিআই।

Advertisement

কয়েকদিন আগে চেন্নাইয়ে সিএসকের আইপিএল জয়ের সেলিব্রেশনে উপস্থিত বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে দিয়েছিলেন আইপিএলের পরবর্তী আসর বসতে চলেছে ভারতেই। এবার সমস্ত ফ্র্যাঞ্চাইজি-সহ টুর্নামেন্টের অংশীদারদের ২০২২-এ আইপিএল শুরুর সম্ভাব্য দিনক্ষণের ইঙ্গিত দিলো বিসিসিআই। সম্ভবত ২০২২-এ আইপিএলের উদ্বোধনী ম্যাচ এই মরশুমের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের ঘরের মাঠ চিপকেতে অনুষ্ঠিত হতে চলেছে।

Advertisement

বিসিসিআইয়ের তরফ থেকে জানানো হয়েছে পরের বছর আইপিএলের ১৫-তম আসর শুরু হতে পারে ২’রা এপ্রিল চেন্নাইয়ের ঘরের মাঠ থেকে। ক্রিকবাজ সূত্রে এমনটাই জানা গিয়েছে। পরের মরশুমে আইপিএলে অংশ নিতে চলেছে মোট ১০টি দল। যার জেরে ম্যাচ সংখ্যা বেড়ে দাঁড়াবে ৭৪। আইপিএলের সময়সীমা ছাড়াবে ২ মাস। অতএব, এপ্রিলের শুরুতে আইপিএলের সূচনা হলে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে পারে জুন মাসের ৪ কিংবা ৫ তারিখে।

Advertisement

উল্লেখ্য, বিসিসিআই সচিব জয় শাহ আগেই সিএসকের আইপিএল জয়ের সেলিব্রেশনে সমস্ত চেন্নাই সমর্থকদের উদ্দেশ্যে বলেছিলেন, তিনি জানেন সকলেই চেন্নাই সুপার কিংসকে ঘরের মাঠে অর্থাৎ চেন্নাইয়ের চিপকেতে খেলতে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন। তবে এর পাশাপাশি তিনি এও জানান, তাদের এই অপেক্ষার অবসান খুব শীঘ্রই ঘটতে চলেছে। এবার পরবর্তী আইপিএল টুর্নামেন্ট শুরু হওয়ার সম্ভাব্য দিনক্ষণ এবং সম্ভাব্য জায়গা জানার পর সকলের মনে আরও একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তবে কি পরের মরশুমে চেন্নাইয়ের জার্সি গায়ে শেষবারের মতো দেখা যেতে চলেছে মহেন্দ্র সিং ধোনিকে? তবে তিনি এখনও পর্যন্ত সেই বিষয়ে কিছুই জানাননি। বলাই বাহুল্য, পরের মরশুমে তাকে মাঠে দেখার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন চেন্নাই সর্মথকরা।

Related Articles

Back to top button