Connect with us

Cricket News

IPL 2021: আইপিএল আসর আসন্ন! পাঞ্জাব কিংসের ভাগ্য পরিবর্তন করতে পারেন এই তিনজন ক্রিকেটার

Advertisement
Advertisement

২০২১ আইপিএলের শেষ অংশ অনুষ্ঠিত হবে আগামী মাসের ১৯ তারিখ থেকে। ইতিমধ্যে বেশ কয়েকটি টিম পৌঁছে গেছে আরব আমিরাতে। করোনা পরিস্থিতি বিবেচনা করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আইপিএলের শেষ অংশ আয়োজন করতে চলেছে সুদূর আরব আমিরাতে। ইতিমধ্যে ভেন্যু এবং সময়সূচী প্রণয়ন করেছে বিসিসিআই। আইপিএলের অন্যতম দাবিদার পাঞ্জাব কিংস এবারের আইপিএলে অনেকটাই পিছিয়ে আছে। আইপিএলের প্রথমার্ধে তারা আটটি ম্যাচ খেলে মাত্র তিনটিতে জয়লাভ করেছে। বর্তমানে পাঞ্জাব কিংস ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার ষষ্ঠ নম্বরে অবস্থান করছে। আইপিএলের দ্বিতীয় অংশে পাঞ্জাব কিংসকে প্লে-অফে উঠতে যে তিনজন ক্রিকেটার সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন দেখে নেওয়া যাক তাদের-

১. কে এল রাহুল: দলের হয়ে সর্বাধিক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে পারেন অধিনায়ক কে এল রাহুল। বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন তিনি। আইপিএলের প্রথমার্ধে স্বপ্নের ফর্মে ছিলেন কে এল রাহুল। সাতটি ম্যাচ খেলে আইপিএলের প্রথমার্ধে কে এল রাহুল ৩৩১ রান সংগ্রহ করেছেন।

২. মোহাম্মদ সামি: বর্তমানে ভারতীয় দলের অন্যতম সেরা পেসার মোহাম্মদ সামি দলের হয়ে অন্যতম ভূমিকা পালন করতে পারেন। আইপিএলের প্রথমার্ধে সবকটি ম্যাচে অংশগ্রহণ করে ৮টি উইকেট সংগ্রহ করেছিলেন তিনি। কিন্তু আরব আমিরাত মোহাম্মদ সামির জন্য স্বপ্নের ভেন্যু হতে চলেছে। আরব আমিরাতে অনুষ্ঠিত আইপিএলে মোহাম্মদ সামি ২০টি উইকেট দখল করেছিলেন।


৩. নিকোলাস পুরান: ওয়েস্ট ইন্ডিজের হাই হিটার ব্যাটসম্যান নিকোলাস পুরান পাঞ্জাব কিংসের জন্য অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। যদিও আইপিএলের প্রথমার্ধে তিনি রাজস্থান রয়েলস, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর, দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শূন্য রানে আউট হন। তিনি প্রথমার্ধে সাতটি ম্যাচ খেলে মাত্র ২৮ রান সংগ্রহ করেছিলেন।

Advertisement

#Trending

More in Cricket News