Connect with us

Cricket News

IPL 2022: পরিবর্তন হলো আইপিএলের সময় সূচি! ২৭শে মার্চ নয় বরং এই দিন থেকে বসতে চলেছে আইপিএলের আসর

Advertisement
Advertisement

অবশেষে আইপিএল গভর্নিং কাউন্সিলকে মেনে নিতে হলো আইপিএল সম্প্রচারকারী সংস্থার আর্জি। ইতিমধ্যে আইপিএলের মেগা নিলাম অনুষ্ঠিত হয়েছে। মেগা নিলাম শেষে আইপিএল গভর্নিং কাউন্সিল জানিয়েছিল আগামী ২৭শে মার্চ রবিবার আইপিএলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। তবে সেই বিষয়টি মেনে নিতে পারেনি আইপিএল সম্প্রচারকারী সংস্থা। আর তার ফলেই আইপিএলের আসর শুরু হওয়ার দিনখন কিছুটা পরিবর্তন করল আইপিএল গভর্নিং কাউন্সিল।

Advertisement

২৭শে মার্চ ঠিক থাকলেও, পরের দিকে সম্প্রচারকারী সংস্থা বোর্ডের কাছে ২৬ মার্চ থেকে আইপিএল শুরুর করার আবেদন জানায়। কারণ আইপিএলের প্রথম তিনটি ম্যাচই উইকেন্ডে চাইছে তারা। শনিবার ও রবিবার পেলে সম্প্রচারকারী সংস্থার খানিকটা সুবিধা হবে বলেই এমন আবেদন করা হয়েছিল। আর সেই সমস্ত কিছু ভেবেই ২৬শে মার্চ থেকে আইপিএল শুরু করার সিদ্ধান্ত আইপিএল গভর্নিং কাউন্সিলের।

উল্লেখ্য, আইপিএল ২০২২-এর আসর হতে চলেছে আরও জমজমাট। আটটি টিমের পরিবর্তে এবারের আসরে অংশগ্রহণ করতে চলেছে দশটি টিম। ফলশ্রুতিতে আইপিএলের জৌলুস যে অনেকটাই বেড়ে যাবে এমন ধারণা করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে প্রতি বছরের ন্যায় চলতি আইপিএলের খেলা গুলি ভারতের বিভিন্ন স্টেডিয়ামে আয়োজন না করে বরং কয়েকটি সীমাবদ্ধ স্টেডিয়ামে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে আইপিএল গভর্নিং কাউন্সিল। ক্রিকেটারদের মধ্যে জৈব সুরক্ষা বলয় বজায় রাখার জন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, মুম্বইয়ের ওয়াংখেড়ে, ব্রেব্রোর্ন এবং ডিওয়াই পাটিল স্টেডিয়াম মিলিয়ে মোট ৫৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

Advertisement

#Trending

More in Cricket News