Connect with us

Cricket News

Dhoni-Raina: শুরু হতে চলেছে আইপিএলের আসর, জুনিয়রদের প্রশিক্ষণ দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়না

Advertisement
Advertisement

আইপিএলের দ্বিতীয় অংশে খেলার জন্য ইতিমধ্যে চেন্নাই সুপার কিংস পৌঁছে গেছে আরব আমিরাতের। সেখানে আইসোলেশনের পর্ব কাটিয়ে ইতিমধ্যে প্রাক্টিসে নেমেছে মহেন্দ্র সিং ধোনির দল। আইপিএলের প্রথম অংশে দুর্দান্ত ফর্মে ছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের অধিকাংশ ক্রিকেটাররা। বর্তমান তরুণ প্রজন্মের রোল মডেল হলেন মহেন্দ্র সিং ধোনি। তাকে দেখেই ক্রিকেট জগতে পদার্পণ করেছেন একাধিক তরুণ ক্রিকেটার। আর তাকেই যদি শিক্ষাগুরু হিসেবে পাওয়া যায় তাহলে একজন ক্রিকেটারের অনুভুতি কেমন হবে?

Advertisement

এমনটাই হয়েছে দুবাই প্রশিক্ষণ কেন্দ্রে। তরুণ প্রজন্মের ক্রিকেটারদের প্রশিক্ষণ দিতে দেখা গেছে মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়নাকে। বর্তমানে চেন্নাই সুপার কিংসের অভিজ্ঞ ব্যাটসম্যান হলেন এই দুইজন। বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না তামিলনাড়ুর নিশান্তকে প্রশিক্ষণ দিতে দেখা গেছে। অন্যদিকে নারায়ণ জগদিসনকে প্রশিক্ষণ দিতে দেখা গেছে মহেন্দ্র সিং ধোনিকে। তার সাথে আছেন স্পিনার সাই কিশোর। সাই কিশোর কুড়ি লক্ষ টাকার বিনিময় অন্তর্ভুক্ত হয়েছেন চেন্নাই সুপার কিংস দলে। তরুণ প্রজন্মের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়নার মতো অভিজ্ঞ ক্রিকেটারের প্রশিক্ষণ পেয়ে আনন্দে আত্মহারা।

মহেন্দ্র সিং ধোনির অধীনে চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল শিরোপা ঘরে তুলেছে। চতুর্থবারের আশায় দুর্দান্ত পার্টিসিপেট করছেন চেন্নাই সুপার কিংসের সদস্যরা। পয়েন্টস টেবিলে দেখলেই বোঝা যায় তার প্রতিফলন। আইপিএলের প্রথমাংশে সাতটি ম্যাচ খেলে চেন্নাই সুপার কিংস পাঁচটি ম্যাচে জয়লাভ করেছে। বর্তমানে ১০ পয়েন্ট সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস পয়েন্ট তালিকায় দ্বিতীয় নম্বরে রয়েছেন। আইপিএলের দ্বিতীয় অংশে চেন্নাই সুপার কিংস প্রথম খেলাতেই মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে। যদিও মুম্বাই ইন্ডিয়ান্স পয়েন্ট তালিকায় চতুর্থ নম্বরে রয়েছে। আইপিএলের প্রথম খেলা অনুষ্ঠিত হবে সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ।

Advertisement

#Trending

More in Cricket News