Connect with us

Cricket News

IPL 2022: ইডেনে ফিরতে চলেছে IPL, ১০০% দর্শক প্রবেশের অনুমতি দিলো সৌরভের ক্রিকেট বোর্ড!

Advertisement
Advertisement

গুঞ্জন উঠেছিল ক্রিকেটের নন্দনকানন কলকাতার ইডেন গার্ডেন্সে আয়োজিত হতে পারে আইপিএলের কয়েকটি ম্যাচ। তবে এই বিষয়ে পুরোপুরি নিশ্চিত ভাবে কোন সিদ্ধান্ত নেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। অবশেষে গতকাল চূড়ান্তভাবে এই সিদ্ধান্তে সীলমোহর পড়ল চূড়ান্তভাবে। চলমান রত আইপিএলের প্রথম প্লে-অফ ম্যাচ (অনুষ্ঠিত হবে ২৪ মে) এবং (২৬ মে) এলিমিনেটর ম্যাচ অনুষ্ঠিত হবে ইডেন গার্ডেন্সে। তার পরের দিন অর্থাৎ ২৭ তারিখ আমদাবাদে হবে দ্বিতীয় প্লে-অফ। আর ২৯ মে ফাইনাল হবে গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বসবে আইপিএলের ফাইনালের আসর।

Advertisement

গতকাল ভারতীয় ক্রিকেট বোর্ডের এক গুরুত্বপূর্ণ বৈঠক এই সিদ্ধান্ত গ্রহণ করেছে সৌরভের ক্রিকেট বোর্ড। ইডেন গার্ডেন্সে আইপিএলের প্রত্যাবর্তন হলেও গ্যালারিতে দর্শক বসে খেলা উপভোগ করার সুযোগ পাবে কি? এই প্রশ্ন ছিল সকল ক্রিকেটপ্রেমীর মনে। আমরা আপনাদের জানিয়ে রাখি, প্লে অফের প্রত্যেকটি ম্যাচ এবং ফাইনালে ১০০% দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিসিআই। অর্থাৎ কলকাতার ইডেন গার্ডেন্সে স্টেডিয়াম ভর্তি দর্শকের সামনে অনুষ্ঠিত হবে আইপিএলের গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ।

এদিকে গতকাল আইপিএলে দিনের প্রথম ম্যাচে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ৮ রানে পরাজিত হয়ে পয়েন্টস টেবিলে চূড়ান্ত অবনতি হয়েছে। অন্যদিকে, গুজরাট টাইটান্স ১২ পয়েন্ট নিয়ে বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে রয়েছে। দিনের দ্বিতীয় খেলায় রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর লজ্জাজনকভাবে সানরাইজ হায়দ্রাবাদের কাছে পরাজিত হয়েছে। প্রথমে ব্যাটিং করে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ৬৮ রানে অলআউট হয়ে যায়। জবাবে মাত্র ৮ ওভারে একটা উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় সানরাইজ হায়দ্রাবাদ। ফলশ্রুতিতে টানা ৫টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে পৌঁছে গেছে সানরাইজ হায়দ্রাবাদ।

Advertisement

#Trending

More in Cricket News