Cricket NewsIPL League

Ishan Kishan: হায়দ্রাবাদের বিরুদ্ধে নিজের রেকর্ড নিজেই ভাঙলেন মুম্বাইয়ের ইশান কিষাণ

শুক্রবারের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স জয় হাসিল করার জন্যই মাঠে নেমেছিল তা মুম্বাইয়ের ইশান কিষাণ ব্যাট হাতে মাঠে নেমেই বুঝিয়ে দিয়েছিল। গতকাল আবুধাবিতে হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে নিজের রেকর্ড নিজেই ভেঙে দিলেন ইশান।

Advertisement

শুক্রবার মাঠে প্লে-অফে নিজেদের জায়গা করে নিতে মরিয়া ছিল মুম্বাই ইন্ডিয়ান্স। এক বড় রানের ব্যবধানে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে জিততে হত মুম্বাইকে। শুক্রবারের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স জয় হাসিল করার জন্যই মাঠে নেমেছিল তা মুম্বাইয়ের ইশান কিষাণ ব্যাট হাতে মাঠে নেমেই বুঝিয়ে দিয়েছিল। গতকাল আবুধাবিতে হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে নিজের রেকর্ড নিজেই ভেঙে দিলেন ইশান।

Advertisement

মুম্বাইয়ের হয়ে দ্রুততম অর্ধশত রান করার নজির গড়লেন ইশান কিশাণ। এর আগে মুম্বাইয়ের হয়ে যুগ্মভাবে অর্ধশত রান করার নজির ছিল ইশান কিষাণের ঝুলিতে। আগে কায়রন পোলার্ড ও ইশান কিষাণ দুবার ১৭ বলে অর্ধশত রান করেছিলেন একসাথে। তবে শুক্রবারের ম্যাচে নিজের এই নজির নিজেই ভেঙে দিলেন তিনি। গতকালের ম্যাচে ইশান মাত্র ১৬ বলে অর্ধশত রান করে প্লে-অফে যাওয়ার আশা যুগিয়েছেন মুম্বাইকে।

Advertisement

চলতি মরশুমে একেবারে অফ ফর্মে দেখা মিলছিল মুম্বাইয়ের ইশানের। তবে শুক্রবার হায়দ্রাবাদের বিরুদ্ধে রীতিমতো সকলকে চমকে দিয়ে খেলায় ফিরেছেন ইশান কিষাণ। মাত্র ৩২ বলে ৮৪ রান করেন তিনি। পরে উমরান মালিকের বলে আউট হন ইশান। গতকালের ম্যাচে যে নজির গড়েছেন ইশান এর আগে এই একই নজির ছিল হার্দিক পান্ডিয়ার ঝুলিতেও। তবে এখন এটাই দেখার যে শুক্রবারের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের দুর্ধর্ষ পারফরম্যান্স প্লে-অফ জায়গা করে নিতে সাহায্য করে কিনা?

Related Articles

Back to top button