Connect with us

Cricket News

IPL 2022: রোহিত শর্মাকে পেছনে ফেলে মুম্বাই ইন্ডিয়ান্সের সবচেয়ে দামি ক্রিকেটার ঈশান কিশান!!

Advertisement
Advertisement

২৫ বছরের তরুণ ভারতীয় ক্রিকেটের জন্য মেগা অকশনে লড়াইটা ছিল দেখার মতো। শেষমেষ বিশাল অংকের টাকায় মুম্বাই শিবিরে বিক্রি হলেন ঈশান কিশান। ভারতীয় এই উইকেট-রক্ষক ব্যাটসম্যানের পেছনে যে একাধিক ফ্র্যাঞ্চাইজি দৌড়াতে পারে এমনটা ভবিষ্যদ্বাণী করেছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা। অবশেষে সেই ধারণা সত্যি হল চলতি মেগা অকশনে। গুজরাট টাইটান্স ১৪ কোটি টাকা পর্যন্ত লড়াই করেছিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। এরপর সেই যুদ্ধে যোগ দেয় সানরাইজ হায়দ্রাবাদ। অবশেষে সবাইকে পেছনে ফেলে ১৫.২৫ কোটি টাকা খরচ করে ঈশান কিষানকে দলে অন্তর্ভুক্ত করেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

Advertisement

ঈশান কিশানের আগে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের সবচেয়ে দামী ক্রিকেটার ছিলেন অধিনায়ক রোহিত শর্মা। শেষবার তাঁকেই প্রায় সাড়ে ৯ কোটি টাকা দিয়ে কিনেছিল মুম্বই ইন্ডিয়ান্স। এবার সেটাও ছাপিয়ে গেলেন ঈশান কিশান। ২৫ বর্ষীয় ইশান কিষানকে তাদের দলে ফেরাতে শেষ পর্যন্ত লড়াই করে ১৫.২৫ কোটি টাকায় ঘরের ছেলেকে ঘরে ফেরাল মুম্বই ইন্ডিয়ান্স।

এদিকে মুম্বাই ইন্ডিয়ান্স মেগা অকশনে তাদের উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুইন্টন ডি কক কে ছেড়ে দিয়েছে। ক্রুণল পান্ডিয়ার জন্যও লড়াইতে নামেনি মুম্বাই ইন্ডিয়ান্স। উইকেটকিপারদের তালিকায় সবচেয়ে বেশী আগ্রহ দেখা যায় মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলে যাওয়া ঈশান কিষাণের জন্য। এই নিলামে প্রথম উইকেটকিপার হিসেবে ঈশান কিষাণের ১০ কোটি টাকার দর ছাড়িয়ে যায়। মুম্বই ইন্ডিয়ান্স বদ্ধপরিকর ছিল যে তারা ঈশানকে নেবেই। আইপিএলের ইতিহাসে মুম্বই নিলামে এর আগে এতো অর্থ খরচ করেনি। শেষ অবধি ১৫.২৫ কোটি টাকার বিনিময়ে ঈশানকে দলে নেয় মুম্বই।

Advertisement

#Trending

More in Cricket News