Connect with us

Cricket News

IPL 2022: কালো বিড়ালের জন্য পরাজয় নয় তো? পাঞ্জাবের বিরুদ্ধে হেরে কপাল পুড়লো ব্যাঙ্গালোরের

Advertisement
Advertisement

প্লে-অফে পৌঁছানোর জন্য ব্যাঙ্গালোরের সামনে রয়েছে আর মাত্র একটি ম্যাচ। লাগাতার পরাজয়ের মুখ দেখে আইপিএলের শুরুটা ভালো করলেও শেষ পর্যন্ত প্লে অফ পৌঁছানোই এখন রীতিমতো চ্যালেঞ্জিং হয়ে পড়েছে ব্যাঙ্গালোরের জন্য। আর এর প্রধান কারণ হলো গতকাল পাঞ্জাবের বিরুদ্ধে লজ্জাজনক পরাজয়। ৫৪ রানের বিশাল ব্যবধানে হেরে প্লে-অফ থেকে ধীরে ধীরে বাইরের রাস্তায় পদার্পণ করতে চলেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Advertisement

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে বিস্ফোরক ব্যাটিং শুরু করে পাঞ্জাব কিংসের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান এবং জনি বেয়ারস্টো। পাওয়ার প্লেতে এই দুই ব্যাটসম্যানের বিধ্বংসী ব্যাটিং-ই ব্যাঙ্গালোরের পরাজয়ের জন্য যথেষ্ট ছিল। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৯ উইকেট হারিয়ে ২০৯ রান সংগ্রহ করতে সক্ষম হয় পাঞ্জাব কিংস।


বিশাল রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শুরুটা ভালোই করলেও ফের ভাগ্যের পরিহাসে নিজের উইকেট হারান বিরাট কোহলি। এরপর শুধুমাত্র আসা আর যাওয়া। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রানের ইনিংসটি এসেছিল গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাট থেকে। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৯ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করতে সক্ষম হয় ব্যাঙ্গালোর শিবির।

তবে গতকাল পাঞ্জাবের বিরুদ্ধে ব্যাঙ্গালোরের পরাজয়ের অন্যতম কারণ একটি কালো বিড়াল বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। আরসিবি ইনিংসের প্রথম ওভারেই চোখে পড়ে এমন ঘটনা। ওভারের চতুর্থ বল করার জন্য দৌড় শুরু করেছিলেন হরপ্রীত ব্রার। তবে তাঁকে থামিয়ে দেন ব্যাটসম্যান ডু’প্লেসি। তিনি হাত দেখিয়ে সাইটস্ক্রিনের দিকে ইঙ্গিত করেন। দেখা যায় একটি কালো বিড়াল বসে রয়েছে কালো কাপড়ে ঢাকা গ্যালারিতে। আর ম্যাচের শুরুতেই কলো বিড়ালের আগমন ব্যাঙ্গালোরের পরাজয়ের অন্যতম প্রধান কারণ বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News