Connect with us

Cricket News

IPL 2022: মুম্বাই ইন্ডিয়ান্সে এবার জোফরা-বুমরাহ জুটি! অকশনে বাজিমাত মুম্বাইয়ের, দাবি ক্রিকেটপ্রেমীদের

Advertisement
Advertisement

আসন্ন ২০২২ মেগা আইপিএলের আসরে জোফরা আর্চার উপস্থিত থাকবেন কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। তার পরেও মেগা নিলামে তার পিছনে ছুটল মুম্বাই ইন্ডিয়ান্স। জসপ্রীত বুমরাহকে আগেই রিটেন করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। এরপর দ্বিতীয় পেস বোলার হিসেবে দলে টেনে নিল ইংলিশ ক্রিকেটার জোফরা আর্চারকে। বিষয়টি নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়া এখন উত্তপ্ত। চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে জসপ্রীত বুমরাহ এবং জোফরা আর্চার জুটি দেখা না গেলেও ২০২৩ আইপিএলে এই জুটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

দীর্ঘ ১০ মাসের বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন জোফরা আর্চার। কিন্তু আইপিএলে মেগা অকশনের মঞ্চে তার কোনও প্রভাবই পড়েনি। আইপিএল নিলামের দ্বিতীয় দিনে জোফরা আর্চারের নামটা ওটা শুধু সময়ের অপেক্ষা ছিল। তাঁর নাম ঘোষণার পর থেকেই শুরু লড়াই। মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে পাল্লা দিয়ে একাধিক ফ্র্যাঞ্চাইজি তার পিছনে ছোটে। তবে শেষপর্যন্ত তাঁকে নিয়ে সকলকে চমকে দিল মুম্বই ইন্ডিয়ান্স। দীর্ঘদিন ধরে জসপ্রীত বুমরাহর পাশে আরও একজন শক্তিশালী পেসার খোঁজ করছিল মুম্বাই ইন্ডিয়ান্স। ৮ কোটি টাকায় জোফরা আর্চারকে নিয়ে সেই অভাবটাই পূরণ করে ফেলল নীতা অম্বানির দল।

দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন জোফরা আর্চার। সম্ভবত চলতি মরশুমে তাকে দেখা যাবে না। তবে মুম্বাই ইন্ডিয়ান্স সর্বদা দীর্ঘমেয়াদি পরিকল্পনা করে দল গঠন করে থাকে। তার ঝলক আরো একবার দেখা গেল চলতি মেগা অকশনে। একটি আসরে জোফরা আর্চারকে না পেলেও আসন্ন দিনে জসপ্রীত বুমরাহর সাথে শক্তিশালী পেসার জুটি দেখতে পাবেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News