Connect with us

Cricket News

IPL 2022: সবেমাত্র ওভারের দুটি বল, আম্পায়ার কর্তৃক বিতাড়িত হলেন বোলার! কিন্তু কেন?

Advertisement
Advertisement

গতকাল আইপিএলের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নেমেছিল এবারের আইপিএলে অংশগ্রহণকারী নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টস। যেখানে শক্তিশালী দিল্লি ক্যাপিটালসকে ৬ উইকেটে পরাজিত করে জয়ের স্বাদ গ্রহণ করেছে লখনউ সুপার জায়েন্টস। বর্তমানে এই জয়ের সুবাদে লখনউ সুপার জায়েন্টস পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে। অন্যদিকে তিন ম্যাচের দুটিতে হেরে পয়েন্ট টেবিলের শেষভাগে পৌঁছে গেছে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল লখনউ সুপার জায়েন্টস। কে এল রাহুলের আহবানে প্রথমে ব্যাটিং করতে নেমে ৩ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটালস। জবাবে লখনউ সুপার জায়েন্টসের ওপেনিং ব্যাটসম্যান কুইন্টন ডি ককের ৮০ রানের লম্বা ইনিংসে ভর করে ২ ওভার বাকি থাকতে জ্বরের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় কে এল রাহুলের দল লখনউ।

তবে চলতি আইপিএলে এই প্রথমবার বোলিং করতে এসে বিতাড়িত হলেন বোলার। হ্যাঁ, দিল্লি ক্যাপিটালসের পেস বোলারকে ওভার সমাপ্তি না করতে দিয়ে বিতাড়িত করেন আম্পায়াররা। নোখিয়া নিজের ব্যক্তিগত তৃতীয় ওভার বোলিং করতে এসে বিতাড়িত হন আম্পায়ারদের দ্বারা।
১৫ তম ওভার বোলিং করতে আসেন নোখিয়া। যখন ব্যাটিংয়ের এক প্রান্তে দাঁড়িয়ে কুইন্টন ডি কক এবং অপর প্রান্তে দাঁড়িয়েছিলেন দীপক হুড়া। ১৫ ওভারের তৃতীয় বল করেন নোখিয়া। কিন্তু বলটি কোমরের উপরে থাকায় নো-বল হিসেবে গণ্য হয়। নিজের ব্যক্তিগত দ্বিতীয় ওভারেও একটি মারাত্মক নো-বল করেছিলেন নোখিয়া। পরপর দুটি মারাত্মক নো-বল করার জন্য ওভার শেষ হওয়ার আগেই আম্পায়ার কর্তৃক বিতাড়িত হন নোখিয়া।

Advertisement

#Trending

More in Cricket News