Cricket NewsIPL League

Eion Morgan: প্লে-অফের দৌড় জারি রাখল কেকেআর, তবুও হায়দ্রাবাদকে হারিয়ে খুশি নন মর্গ্যান! জানুন আসল কারন

গতকালের ম্যাচে জয়ের পরেও খুশি নন মর্গ্যান। তার মতে, পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়া খুবই গুরুত্বপূর্ণ। হায়দ্রাবাদ এদিন মাঠে নেমে ১১৫ রান করেন। এরপর কেকেআর মাঠে নেমে ১৯.৪ ওভারে ১১৯ রান করে ৬ উইকেটে পরাজিত করেন সানরাইজার্স হায়দ্রাবাদকে।

রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে প্লে-অফের দৌড় জারি রাখল কলকাতা নাইট রাইডার্স। গতকালের ম্যাচে জয়ের পরেও খুশি নন মর্গ্যান। তার মতে, পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়া খুবই গুরুত্বপূর্ণ। হায়দ্রাবাদ এদিন মাঠে নেমে ১১৫ রান করেন। এরপর কেকেআর মাঠে নেমে ১৯.৪ ওভারে ১১৯ রান করে ৬ উইকেটে পরাজিত করেন সানরাইজার্স হায়দ্রাবাদকে। এই জয় মর্গ্যানদের টিকিয়ে রাখল প্লে-অফের দৌড়ে।

গত মরশুমে প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছিল কেকেআর। তবে শুরু থেকেই এই মরশুমে নিজের দল নিয়ে আশাবাদী অধিনায়ক। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে হারের পরেও অধিনায়কের দৃঢ় বিশ্বাস ছিল এবছর তারা টিকে থাকবেন প্লে-অফের দৌড়ে। রবিবার মাঠে সেটাই প্রমাণ করলেন তারা।

রবিবার মাঠে নেমে শুভমান গিল অর্ধশত রান করেছেন। ৫১বলে ৫৭ রান করেন তিনি। তার প্রশংসাও করেছেন কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। ভালো বোলিংয়ের জন্য এদিন খেলা শেষে প্রশংসিত হলেন বাংলাদেশী অলরাউন্ডার শাকিব আল হাসান। অধিনায়কের কথায় রবিবারের ম্যাচে শুভময় গিল ও শাকিবের প্রভাব ছিল নজরকাড়া।

রবিবার খেলা শেষে একেবারেই উচ্ছ্বসিত ছিলেন না কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান। তিনি বলেন, খুব বেশি রান তুলতে না হলেও দুবাইয়ের পিচে ব্যাটারদের পক্ষে রান তোলাটা একটু কঠিন। কারণ অতিরিক্ত গরমের কারণে পিচ ভাঙতে শুরু করেছে এখানে। ফলে রান কম উঠছে। সাহায্য হচ্ছে স্পিনারদের।

তিনি আরো বলেন, গত ম্যাচের তুলনায় তাদের ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং অনেকটাই ভাল ছিল রবিবারের ম্যাচে। তিনি জানান তাদের উদ্দেশ্য ভালো করে খেলা। তারা সেটাই করেছেন। বর্তমানে তারা নিজেদের পরিকল্পনা অনুযায়ী এগোচ্ছেন। রাজস্থানের সঙ্গে পরের ম্যাচে জয় নিশ্চিত করতে পারলেই প্লে-অফের যোগ্যতা অর্জন করবে কলকাতা নাইট রাইডার্স।

Related Articles

Back to top button