Cricket NewsIPL League

Brendon McCullum: কেকেআর অধিনায়কের খারাপ ফর্ম নিয়ে বিতর্ক! মুখ খুললেন কোচ ব্রেন্ডন ম্যাককালাম

আইপিএলের এই সিজনে কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের খারাপ ফর্ম নিয়ে প্রশ্ন উঠছে বারবার। ক্রিকেটমহলে চলছে এই নিয়ে জোর তরজা। এই মরশুমে একেবারেই ফর্মে দেখা যাচ্ছে না মর্গ্যানকে। একমাত্র পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪৭ রান করেছিলেন অধিনায়ক।

আইপিএলের এই সিজনে কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের খারাপ ফর্ম নিয়ে প্রশ্ন উঠছে বারবার। ক্রিকেটমহলে চলছে এই নিয়ে জোর তরজা। এই মরশুমে একেবারেই ফর্মে দেখা যাচ্ছে না মর্গ্যানকে। একমাত্র পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪৭ রান করেছিলেন অধিনায়ক। এই ম্যাচ ছাড়া আর সেভাবে তাকে রান তুলতে দেখা যায়নি। সম্প্রতি এই প্রসঙ্গে এবার মুখ খুললেন কেকেআরের কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

গতবছর দীনেশ কার্তিক কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরই কেকেআরের অধিনায়ক হন ইয়ন মর্গ্যান। কলকাতা নাইট রাইডার্স গতবছর প্লে-অফে যেতে ব্যর্থ হয়েছিলেন। এবছর লীগ টেবিলে ৪ নম্বর স্থানে রয়েছেন কেকেআর। এখনো প্লে-অফে যাওয়ার সুযোগ রয়েছে তাদের কাছে তবে সেই পথ যথেষ্ট কঠিন। গত ম্যাচে প্লে-অফে যাওয়ার জন্য নিজেদের স্থানকে আরেকটু উন্নত করতে পারত কেকেআর, কিন্তু পাঞ্জাব কিংসের কাছে হেরে সেই সুযোগ হারিয়েছে তারা।

শুক্রবার পাঞ্জাব কিংসের সাথে কেকেআরের ম্যাচে অব্যাহত ছিল অধিনায়ক ইয়ন মর্গ্যানের খারাপ ফর্ম। ম্যাককালামের কথায়, ইয়ন মর্গ্যান তাদের দলের অন্যতম সিনিয়র খেলোয়াড়। তিনি আশাবাদী সময় মতো তিনি ফর্মে ফিরবেন। তিনি এও বলেন তাদের দলের বেশ কয়েকজন প্লেয়ার খুবই ভালো খেলছেন।

এখনও পর্যন্ত ১২ ম্যাচে মর্গ্যান ৯ ইনিংসে ১০ রানের গণ্ডি স্পর্শ করার আগেই আউট হয়েছেন। তিনি আইপিএল ২০২১-এ সর্বাধিক একক সংখ্যার স্কোর করেছেন। একক সংখ্যার স্কোর করাতে তিনি এক নম্বরে রয়েছেন। শাকিব আল হাসান, করুণ নায়ার এবং বেন কাটিং প্রথম একাদশে স্থান পায়নি কেকেআরে। আসন্ন খেলাগুলোতে ব্যাটার হিসেবে ডেলিভারি করার সময় বেশ চাপের মুখে পড়বেন কেকেআর অধিনায়ক মর্গ্যান।

Related Articles

Back to top button