IPL 2020

দেখুন যে ৫ কারনে আজ এগিয়ে কেকেআর

শুরুতে নারিনের ঝলক: ওপেনার হিসাবে সুনীল নারিন এর আগেও অনেক ঝোড়ো ইনিংস খেলেছেন। এবছরও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তার ফর্ম ছিলো দেখার মত। ত্রিনিবাগো নাইট রাইডার্সের হয়ে অনেক ভালো ইনিংস খেলেছেন তিনি। আজ শুরুতে তিনি ভালো খেললে মুম্বাইয়ের পক্ষে ম্যাচে ফেরা কঠিন হবে।

মাঝে মর্গানের ব্যাটিং: ইয়ন মর্গান এ ম্যাচের এক্স ফ্যাক্টর হয়ে উঠতে পারেন। তিনি ঠান্ডা মাথার ক্রিকেটার। শুরুতে উইকেট পড়ে গেলে তিনি তা সামলে নিতে পারবেন এবং শেষে আক্রমণাত্মক ব্যাটিংও করতে পারবেন। উল্টোদিকে মুম্বাইয়ের এরকম কোন ক্রিকেটার নেই। যা অবশ্যই কেকেআর কে এগিয়ে রাখবে।

রাসেল মাসেল পাওয়ার: রাসেলের শক্তি হিসেবে আমরা সবাই অবহিত। বিপক্ষ বোলিংকে একাই শেষ করে দিতে পারেন তিনি। আমার আগের বছর তা দেখেছি। এবারেও কলকাতার পারফরম্যান্স অনেকটা তার উপর নির্ভর করবে। তার উপস্থিতি মুম্বাইকে অবশ্যই চাপে রাখবে।

প্যাট কামিনসের উপস্থিতি: বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম সেরা বোলার হলেন কামিন্স। এবারে 15.5 কোটি দিয়ে তাকে কিনে নেই কোলকাতা। তার উপস্থিতি দলের পেস বোলিং কে একটা অন্য মাত্র দিয়েছে। আজ মুম্বাইয়ের কাছে বড় চ্যালেঞ্জ হবেন কামিন্স।

কুলদীপের কেরামতি: দু দলের কাছেই ভালো ফাস্ট বোলার রয়েছে।পার্থক্য গড়বেন স্পিনাররা। মুম্বাইয়ের রাহুল চাহারকে ছন্দে দেখা যায়নি আগের ম্যাচে। সেই ক্ষেত্রে কুলদীপ যদি রান কম দেন এবং মাঝের দিকে এসে উইকেট তুলে নেন তাহলে তা কলকাতাকে জয়ের দিকে অনেকটা এগিয়ে নিয়ে যাবে।

Related Articles

Back to top button