Connect with us

Cricket News

IPL 2021: অস্ট্রেলিয়ান এই চার ক্রিকেটারের বিকল্প খুঁজছে কলকাতা, পাঞ্জাব এবং ব্যাঙ্গালোর

Advertisement
Advertisement

আগামী মাসের ১৯ তারিখ থেকে আরব আমিরাতে শুরু হতে চলেছে আইপিএলের বাকি খেলাগুলো। এই উদ্দেশ্যে ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড দিনক্ষণ এবং সময়সূচী প্রণয়ন করেছে। চেন্নাই সুপার কিংস, মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের অধিকাংশ ক্রিকেটার পৌঁছে গেছেন দুবাই। ইতিমধ্যে তারা সেখানে অনুশীলন শুরু করেছেন। কিন্তু এরই মধ্যে বিপদে পড়েছেন কলকাতা নাইট রাইডার্স, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং পাঞ্জাব কিংস শিবির। আইপিএলের দ্বিতীয় অংশে অংশগ্রহণ করবেন না অস্ট্রেলিয়ান এই চার ক্রিকেটার।

অস্ট্রেলিয়ান এই চার ক্রিকেটার হলেন- প্যাট কামিন্স ,রিলি মেরিডিথ, জাই রিচার্ডসন এবং কেন রিচার্ডসন। কলকাতা নাইট রাইডার্স এর অন্যতম সেরা পেস বোলার হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে দীনেশ কার্তিকের দল। সূত্রের খবর, সেপ্টেম্বর মাসের শেষ লগ্নে বাবা হতে চলেছেন প্যাট কামিন্স। আর সেই জন্যই আসন্ন আইপিএলের দ্বিতীয় অংশে খেলবেন না তিনি। ইতিমধ্যে প্যাট কামিন্সের বিকল্প খোঁজ করছে ইয়ন মরগানের কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে আইপিএলের সময় অস্ট্রেলিয়া বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ সফর করবে। অস্ট্রেলিয়ান প্রধান ক্রিকেটাররা আইপিএলে উপস্থিত থাকার দরুন অংশগ্রহণ করতে পারবেন না আরো তিন অজি ক্রিকেটার।

এরমধ্যে পাঞ্জাব কিংসের দুই দামি ক্রিকেটার রয়েছেন। পাঞ্জাব কিংস রিলি মেরিডিথ, জাই রিচার্ডসনকে যথাক্রমে ১৪ কোটি এবং ৮ কোটি টাকার বিনিময়ে দলে অন্তর্ভুক্ত করেছিল। এই দুই ক্রিকেটার অস্ট্রেলিয়া প্রধান দলের হয়ে তখন ব্যস্ত থাকবেন বাংলাদেশ সফরে। অন্যদিকে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর হারাতে চলেছে কেন রিচার্ডসনকে। তিনিও সেই সময় বাংলাদেশ সফরে ব্যস্ত থাকবেন। ইতিমধ্যে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শ্রীলঙ্কান স্পিন বোলার হাসারাঙ্গাকে বিকল্প হিসেবে খুঁজে নিয়েছে। কেন রিচার্ডসন চলতি মৌসুমে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর হয়ে মাত্র একটি ম্যাচে অংশগ্রহণ করেছিলেন।

Advertisement

#Trending

More in Cricket News