Connect with us

Cricket News

IPL 2022: চেন্নাইয়ের বিরুদ্ধে দল জিতলেও সমালোচিত হচ্ছেন কোহলি! কিন্তু কেন?

Advertisement
Advertisement

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ২২ গজের মহারণে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস। যেখানে ব্যাঙ্গালোরের বিরুধ্যে ১৩ রানে পরাজিত হয়ে চলমান রত আইপিএলে গ্রুপ পর্যায় থেকে বিদায় নিয়েছে চেন্নাই সুপার কিংস। একাধিক নাটকীয়তার মধ্য দিয়ে আইপিএলের মেগা আসরে প্লে-অফে লড়াই সমাপ্ত করল চেন্নাই সুপার কিংস। এদিকে, হলুদ বাহিনীদের পরাজিত করে প্লে-অফের দিকে আরও একধাপ এগিয়ে গেল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

গতকাল চেন্নাইয়ের বিরুদ্ধে জয় লাভের পরেও সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হচ্ছেন বিরাট কোহলি। চেন্নাইয়ের বিরুদ্ধে ৩০ রানের ইনিংস খেলেও স্বস্তিতে নেই বিরাট কোহলি। আসলে গতকাল চেন্নাইয়ের বিরুদ্ধে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। ওপেনিং জুটিতে অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সাথে মাঠে নামেন বিরাট কোহলি। দুজনের ওপেনিং জুটিতে প্রথম পাওয়ার প্লেতে উইকেট না হারিয়ে ৫৭ রান সংগ্রহ করে ব্যাঙ্গালোর। তবে মঈন আলির দুর্দান্ত বোলিংয়ে ২২ বলে ৩৮ রানে ইনিংসের সমাপ্তি ঘটে ডুপ্লেসিসের।

এরপর বিরাট কোহলির সাথে জুটি বাঁধেন বিধ্বংসী ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। তবে বিরাট কোহলির ভুলে সিঙ্গেল চুরি করতে গিয়ে রান আউট হয়ে সাজঘরে ফেরেন ম্যাক্সওয়েল। রবিন উথাপ্পা এবং মহেন্দ্র সিং ধোনির দুর্দান্ত ফিল্ডিংয়ে মাত্র ৩ রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর অবশ্য দলের সমস্ত দায়িত্ব সিনিয়র ক্রিকেটার হিসেবে বিরাট কোহলির উপর পড়ে। তবে গুরুত্বপূর্ণ সময়ে নিজের দায়িত্ব থেকে সরে দাঁড়ান তিনি। ৩৩টি মূল্যবান বল নষ্ট করে মাত্র ৩০ রান করে মঈন আলির বলে ক্লিন বোল্ড হন বিরাট কোহলি। টি-টোয়েন্টি ক্রিকেটে বিরাট কোহলির ওডিআই ক্রিকেটের মতো পারফর্মেন্স রীতিমতো হতাশাজনক বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। তার কারণে ফর্মে থাকা গ্লেন ম্যাক্সওয়েল সাজঘরে ফিরে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় মুন্ডুপাত হতে থাকে বিরাট কোহলির।

Advertisement

#Trending

More in Cricket News