Connect with us

Cricket News

IPL 2022: ধোনির চালেই কুপোকাত কোহলি! না দেখলে চরম মিস, রইল সেই ভিডিও

Advertisement
Advertisement

আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রায় তিন বছরেরও বেশি সময় আগে। তবে তীক্ষ্ণতা সেই আগের মতই রয়েছে মহেন্দ্র সিং ধোনির। কোন ক্রিকেটারের জন্য কি পরিকল্পনা গ্রহণ করা দরকার সেটি মহেন্দ্র সিং ধোনির চেয়ে হয়তো আর বেশি কেউ জানে না। তার প্রমাণ আরো একবার দিলেন গতকাল ব্যাঙ্গালোরের বিরুধ্যে অতি রোমাঞ্চকর ম্যাচে। ধোনির নিখুঁত ফাঁদে পড়ে প্যাভিলিয়নে ফেরেন বিরাট কোহলি। মহেন্দ্র সিং ধোনির দুর্দান্ত পরিকল্পনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, গতকাল টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে রবিন উথাপ্পা এবং শিভাম দুবের বিধ্বংসী ব্যাটিংয়ের উপর ভর করে ২১৭ রানের বিশাল লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয় চেন্নাই সুপার কিংস। বিশাল রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে শুরুটা ভালো না হলেও ব্যাঙ্গালোরের মিডিল অর্ডারের ব্যাটসম্যানদের প্রচেষ্টায় ৯ উইকেট হারিয়ে ১৯৩ রান করতে সক্ষম হয় কোহলিরা। ফলশ্রুতিতে ২৩ রানের ব্যবধানে চেন্নাইয়ের কাছে পরাজিত হয় ব্যাঙ্গালোর।


গতকাল ২১৭ রানের বিশাল লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে প্রথমেই উইকেট হারিয়ে ফেলে ব্যাঙ্গালোর। ওপেনিং জুটিতে ব্যর্থ হন ফাফ ডু প্লেসিস এবং অনুজ রাওয়াত। গতকাল হাই স্কোরিং ম্যাচে চেন্নাইয়ের জয়ের পথে সবচেয়ে বড় বাধা ছিলেন বিরাট কোহলি। বিগত চার বছর আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বিরাট কোহলি ৪৪.৫ গড়ে রান সংগ্রহ করেছেন। তাই বিরাট কোহলি কে তাড়াতাড়ি সাজঘরে ফেরানোই ছিল মহেন্দ্র সিং ধোনির প্রথম এবং প্রধান পরিকল্পনা। মাহির এক চালেই সোজা সাজঘরে কোহলি। আর ধোনির এই ফিল্ডিং পরিবর্তনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে।

Advertisement

#Trending

More in Cricket News