Connect with us

Cricket News

IPL 2022: কোহলি-রোহিত আইপিএলের চূড়ান্ত ফ্লপ! বিশ্বকাপের আগে বিকল্প খুঁজুক বিসিসিআই, দাবি ক্রিকেটপ্রেমীদের

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসর রীতিমতো জমে উঠেছে। চলতি আইপিএলের সমাপ্তি হতে না হতেই এশিয়া কাপ খেলবে টিম ইন্ডিয়া। তারপরেই আইসিসির বড় ইভেন্ট অপেক্ষা করছে ভারতীয় দলের জন্য। চলতি বছরের শেষ লগ্নে শুধু অস্ট্রেলিয়াতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসাতে চলেছে বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা। আর সেই আসরে উপলক্ষে ভারতীয় স্কোয়াড তৈরীর কাজ এখন থেকে শুরু করেছে বিসিসিআইয়ের দল নির্বাচকরা। মূলত আইপিএলের পারফরম্যান্স বলে দেবে কারা থাকবেন ভারতীয় স্কোয়াডে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, গতবছর দল নির্বাচনে একাধিক গোলযোগের অভিযোগ করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। যার জন্য বিশ্বকাপের আসরে প্রথমবার পাকিস্তানের কাছে পরাজিত হয়েছিল ভারত। তাছাড়া এই বিশ্বকাপে গ্রুপ পর্যায় থেকে বাড়ি ফিরতে হয়েছিল বিরাট কোহলিদের। এমন পরিস্থিতিতে দল নির্বাচনে কোনো রকম ভুল করবেন না ভারতীয় দল নির্বাচকরা। মনে করা হচ্ছে, চলতি আইপিএলের মেগা আসরে দুর্দান্ত ফর্মে থাকা ক্রিকেটাররাই সুযোগ পাবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার।

এই মতাদর্শে মিল রাখতে হলে ভারতীয় দল থেকে সবচেয়ে অভিজ্ঞ দুই ক্রিকেটারের বাদপড়া এখন সময়ের অপেক্ষা। সম্প্রতি ভারতীয় দলের নতুন নেতা হয়েছেন রোহিত শর্মা। তারপর থেকে ব্যাট হাতে ধারাবাহিকভাবে ব্যর্থ হয়েছেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার। এখনো পর্যন্ত আইপিএলের আসরে স্মরণ করার মতো কোন ইনিংস আসেনি ভারতের দুই কিংবদন্তি ব্যাটসম্যানের ব্যাট থেকে। ধারাবাহিকভাবে ব্যর্থতার কারণে ক্রিকেটপ্রেমীরা ইতিমধ্যে সমালোচনা শুরু করেছেন দুই ক্রিকেটারকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে শোরগোল উঠেছে, ভারতীয় ক্রিকেট বোর্ডের উচিত বিরাট কোহলি এবং রোহিত শর্মা বিকল্প খোঁজা।

উল্লেখ্য, চলতি আইপিএলে সাত ইনিংসে কোহলি ১৭ গড়ে মাত্র ১১৯ রান করেছেন বিরাট কোহলি। যার মধ্যে ৩ ইনিংসে দশের কোঠা পার করতে পারেননি রান মেশিন। আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে বিরাট কোহলির ব্যর্থতা রোহিত শর্মাকে ছাড়িয়ে গেছে। উল্লেখ্য, আইপিএলের মেগা আসরে এখনো পর্যন্ত ৬ ইনিংস ব্যাটিং করেছেন রোহিত শর্মা। যেখানে সর্বসাকুল্যে ১৯ গড়ে রান করেছেন মাত্র ১১৪!

Advertisement

#Trending

More in Cricket News