Cricket NewsIPL League

IPL 2021: ইংল্যান্ড ছাড়তে চলেছেন কোহলি-সিরাজ! যোগ দেবেন ব্যাঙ্গালোর শিবিরে

ভারতীয় দলের অধিনায়ক আগামীকাল তার সহযোদ্ধাকে নিয়ে ইংল্যান্ড ছাড়তে চলেছেন। ইংল্যান্ড থেকে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং মোহাম্মদ সিরাজ। চলতি মাসের ১৯ তারিখ থেকে পৃথি

Advertisement

করোনা পরিস্থিতি বাড়বাড়ন্ত হওয়ায় ইতিমধ্যে ইংল্যান্ড এবং ভারতের মধ্যকার সিরিজের শেষ ম্যাচ স্থগিত ঘোষণা করা হয়েছে। নতুন করে অনুষ্ঠিত হওয়ার দিনক্ষণ ঘোষণা হয়নি এখনো। বর্তমানে ভারতীয় ক্রিকেটাররা সবাই ইংল্যান্ডে অবস্থান করছে। ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী এবং তার সংস্পর্শে আসা দলের আরো তিন সদস্য আইসোলেশনে রয়েছেন। এমত অবস্থায় ভারতীয় দলের অধিনায়ক আগামীকাল তার সহযোদ্ধাকে নিয়ে ইংল্যান্ড ছাড়তে চলেছেন। ইংল্যান্ড থেকে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং মোহাম্মদ সিরাজ।

Advertisement

চলতি মাসের ১৯ তারিখ থেকে পৃথিবীর সবচেয়ে বড় লিগ তথা ভারতীয় প্রিমিয়ার লিগের খেলা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে আরব আমিরাত পৌঁছে গেছে আইপিএলে অংশগ্রহণকারী আটটি টিমের অধিকাংশ সদস্যই। শুধু বাকী রয়েছেন ইংল্যান্ড সফরে থাকা ভারতীয় দলের সদস্যরা। তারাও একে একে ইংল্যান্ড ছেড়ে যোগ দিতে চলেছেন আরব আমিরাতে নিজস্ব শিবিরে। আইপিএলের শেষ অংশের খেলায় অংশগ্রহণ করার উদ্দেশ্যে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি এবং অন্যতম সেরা পেস বোলার মোহাম্মদ সিরাজ আগামীকাল সকালে ইংল্যান্ড ছাড়বেন।

Advertisement

বর্তমানে আইপিএল পয়েন্ট তালিকায় খুব ভালো অবস্থানে রয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। আইপিএলের প্রথমার্ধে ৭টি ম্যাচে অংশগ্রহণ করে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। আরব আমিরাত ক্রিকেট বোর্ডের নিয়ম অনুযায়ী, যে কোন ক্রিকেটারকে তাদের নির্দিষ্ট শিবিরে যোগ দিতে গেলে ছয়দিনের বাধ্যতামূলক আইসোলেশন পিরিয়ড পার করতে হবে। বিরাট কোহলি এবং মোহাম্মদ সিরাজ এর ব্যতিক্রম যাবেন না। তারাও ছয়দিনের আইসোলেশন পিরিয়ড কাটিয়ে তবে যোগ দেবেন তাদের চিরপরিচিত শিবির রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরে। চলতি মাসের ২০ তারিখে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Related Articles

Back to top button