Connect with us

Cricket News

RCB Vs GT: আজ হাইভোল্টেজ ম্যাচে লম্বা ইনিংস খেলবেন কোহলি! আশাবাদী ক্রিকেটপ্রেমীরা

Advertisement
Advertisement

আজ সম্পূর্ণ ভাগ্যের ওপর নির্ভর করে আইপিএলে লড়াই করতে নামবে কোহলিদের দল। চলতি আইপিএলে বর্তমানে পেলে অফে উঠার লড়াইয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়ে সামনে এসেছে দিল্লি ক্যাপিটালস। এখনো পর্যন্ত দুই দলই ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে। তবে নেট রান রেটে অনেকটাই এগিয়ে রয়েছে দিল্লি ক্যাপিটালস। তাই জয়, জয়ী একমাত্র পন্থা যার ওপর নির্ভর করে চলতি আইপিএলে প্লে অফ খেলার যোগ্যতা অর্জন করতে পারে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Advertisement

যেখানে বিনা প্রতিদ্বন্দিতায় চলতি আইপিএলে সেরা চারে প্রবেশ করার কথা ছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের, সেখানে মাঝপথে একাধিক ম্যাচে হেরে প্লে-অফে এখন দুঃস্বপ্নে পরিণত হয়েছে কোহলিদের। তবে সূক্ষ্ম সুযোগ রয়েছে ব্যাঙ্গালোরের সামনে, সে ক্ষেত্রে রয়েছে একাধিক শর্ত! আজকের ম্যাচে শুধুমাত্র জয় নিশ্চিত করলেই চলতি আইপিএলের খেলার যোগ্যতা অর্জন করতে পারবে না ব্যাঙ্গালোর। তার জন্য প্রার্থনা করতে হবে জয়ের সাথে সাথে দিল্লি ক্যাপিটালস নিজেদের শেষ ম্যাচে যেন পরাজিত হয়। তবেই প্লে অফের গন্ডিতে প্রবেশ করতে পারবে ব্যাঙ্গালোর।

আজকের মরণ-বাঁচনের ম্যাচে ব্যাঙ্গালোরের জার্সিতে বিধ্বংসী ইনিংস খেলবেন বিরাট কোহলি, এমনটা মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। তাদের মতে, উত্তেজনাপূর্ণ ম্যাচে সর্বদা বিরাট কোহলির ব্যাট থেকে রান এসেছে। তাই রানের খরা থাকলেও আজ বিধ্বংসী ইনিংস খেলবেন বিরাট। তাছাড়া বিগত ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত শুরু করেছিলেন বিরাট কোহলি। তাড়াতাড়ি সাজঘরে ফিরলেও নিজের মনোবাসনা স্পষ্ট করেছেন বিগত ম্যাচেই। আপনাদের জানিয়ে রাখি, চলতি মৌসুমে ১৩টা ম্যাচে কোহলি করেছেন ২৩৬ রান। গড় ১৯.৬৭। স্ট্রাইক রেট ১১৩.৪৬। একটি অর্ধশতরান ও তিনটে গোল্ডেন ডাক রয়েছে কোহলির ঝুলিতে।

Advertisement

#Trending

More in Cricket News