Connect with us

Cricket News

Virat Kohli: খারাপ সময় কাটাতে ব্রায়ান লারার দ্বারস্থ কোহলি, নিলেন গুরুত্বপূর্ণ টিপস

Advertisement
Advertisement

আইপিএলে কিছুতেই কাটছে না খারাপ সময়। রোহিত শর্মার মত বিরাট কোহলির অবস্থা ঠিক যেন মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। পরপর দুই ম্যাচে পেয়েছেন গোল্ডেন ডাক। তাছাড়া ব্যাট হাতে দল কোনভাবেই বিরাট কোহলির উপর নির্ভরশীল হতে পারছে না। দীর্ঘদিন ধরে বিরাট কোহলির ব্যাট শতরানের ইনিংস দেখেনি ক্রিকেটপ্রেমীরা। তবে শতরানের ইনিংস এখন অতীত, অর্ধশত রানের গণ্ডি পার করা এখন রীতিমতো চ্যালেঞ্জ হয়ে পড়েছে বিরাট কোহলির জন্য। আইপিএলের মঞ্চে ব্যর্থতার চরম শিখরে উঠে গেছেন বিরাট কোহলি।

Advertisement

গত শনিবার সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নেমে গোল্ডেন ডাক পান বিরাট কোহলি। তার আগের ম্যাচে লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষেও গোল্ডেন ডাক পেয়েছিলেন বিরাট কোহলি। তার সাথে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর চলতি আইপিএলে দলগত সবচেয়ে কম রান করার রেকর্ডও গড়েছে। সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর মাত্র ৬৮ রানে অলআউট হয়েছে। বিরাট কোহলি সহ দলের তিন ব্যাটসম্যান গোল্ডেন ডাক পেয়েছিলেন ওই একই ম্যাচে।

ইতিপূর্বে সর্বদাই দেখা যেত ম্যাচ শেষে তরুণ ক্রিকেটারদের গুরুত্বপূর্ণ পরামর্শ দিচ্ছেন বিরাট কোহলি। তবে দীর্ঘদিন তার ব্যাটে বন্ধ্যাত্ব লেগে রয়েছে। ব্যাট হাতে রানে ফেরার আপ্রাণ চেষ্টা করছেন বিরাট কোহলি। তাই এদিন হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ শেষে বিরাট কোহলি সোজা চলে যান ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারার কাছে। দুজনে একত্রে দীর্ঘক্ষণ কথা বলেন। বিরাট কোহলি এবং ব্রায়ান লারার কথোপকথনের সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটপ্রেমীরা বিরাট কোহলির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে। কিংবদন্তিদের কাছ থেকে পরামর্শ নিয়ে বিরাট কোহলির রানে ফেরার আপ্রাণ প্রচেষ্টা সবার নজর কেড়েছে।

Advertisement

#Trending

More in Cricket News