Connect with us

Cric Gossip

IPL 2022: কোটি কোটি টাকা ব্যয় করে আলু, বাঁধাকপি কিনেছে কলকাতা! একটাও কোন কম্বের না

Advertisement
Advertisement

এমনিতেই তৃণমূলের মুখপাত্র হিসেবে বেশ পরিচিতি লাভ করেছেন দেবাংশু ভট্টাচার্য। তবে এবার আইপিএল নিয়ে মন্তব্য করে রীতিমতো সংবাদ শিরোনামের শীর্ষ স্থান দখল করেছেন তিনি। এক কথায়, চলতি আইপিএলে কলকাতার পারফরম্যান্স নিয়ে রীতিমতো তুলোধোনা করেছেন দেবাংশু ভট্টাচার্য। রাজনৈতিক আলোচনার পাশাপাশি ক্রিকেট সম্পর্কিত তার আগ্রাসী মনোভাব নজর কেড়ে নিয়েছে ক্রিকেটপ্রেমীদের। এদিন লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে লজ্জাজনকভাবে হারার পর চলতি আইপিএলে প্লে-অফের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয়েছে কলকাতা নাইট রাইডার্সের।

তাই এই প্রসঙ্গে আর স্তব্ধ থাকতে পারেননি তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “শুধুমাত্র একজনের ভরসায় ম্যাচ খেলতে নামে কলকাতা নাইট রাইডার্স। কতদিন আন্দ্রে রাসেল একই ম্যাচ জেতাবেন। কারা যায় মেগা নিলামে ক্রিকেটার সিলেকশন করতে? বা তারা ক্রিকেট সম্পর্কে কতটাই বোঝেন? ২০১২ ও ২০১৪ সালের পর মনে রাখার মত একটা ইনিংসও খেলেনি কলকাতা নাইট রাইডার্স। সারাদিনের পরিশ্রম শেষে ক্রিকেটপ্রেমীদের কষ্ট নিবারণ হয় আইপিএলের ম্যাচ গুলি দেখে। তবে কলকাতার পারফরম্যান্স দেখে ক্লান্তি দূরীকরণের চেয়ে রাগ হয় বেশি।”

তিনি এদিন কলকাতার অফিসিয়াল ওয়েবসাইটে বিস্ফোরক টুইট করেছেন। যা দেখতে না দেখতে রীতিমত ভাইরাল হয়েছে। তিনি লিখেছেন,”কোটি কোটি টাকা দিয়ে আলু, বাঁধাকপি কিনেছেন। একটাও কম্বের না। ওই এক রাসেলের উপর ভরসা করে সবকটি ম্যাচে খেলতে নামেন। প্রতি ম্যাচে হারেন, তারপর গিয়ে পার্টি করেন। সমর্থকদের আবেগের বিষয় বিন্দুমাত্র ভাবেন না। টিম তুলে নিন আপনারা। আর খেলার দরকার নেই। আপনাদের দ্বারা #KhelaHobeNa”

Advertisement

#Trending

More in Cric Gossip