Connect with us

Cricket News

IPL 2022: কোটি কোটি টাকা জলে গেছে কলকাতার, এই দুই ক্রিকেটারকে নিয়ে চিন্তিত নাইট শিবির

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসর এখন রমরমা। সেরা চারে প্রবেশের লড়াই এখন রীতিমতো জমে উঠেছে। এমন পরিস্থিতিতে সবার আগে থাকা কলকাতা নাইট রাইডার্স এখন দুশ্চিন্তার অতল গহ্বরে হারিয়ে গেছে। টানা পাঁচ ম্যাচে পরাজিত হওয়ার পর আইপিএলের প্লে-অফে লড়াই থেকে ছিটকে যাওয়ার উপক্রম হয়েছে নাইট শিবির। এমন পরিস্থিতিতে দল নির্বাচন নিয়ে ইতিমধ্যে একাধিক প্রশ্ন উঠেছে কলকাতা নাইট রাইডার্সের নির্বাচকমণ্ডলীর দিকে।

আইপিএলের মেগা নিলামের পূর্বে সর্বোচ্চ চার জন ক্রিকেটার রিটার্ন করার অনুমতি দিয়েছিল বিসিসিআই। তবে সাম্প্রতিক সময়ে ফর্মের মোহে ভুল সিদ্ধান্ত নিতে বাধ্য হয় কলকাতা নাইট রাইডার্স। ফলে ভেঙ্কটেশ আইয়ার এবং বরুণ চক্রবর্তীর মত নতুন ক্রিকেটারদের রিটার্ন করে কলকাতা নাইট রাইডার্স। একটি মরশুমে ভালো খেললেও চলতি আইপিএলে পুরোপুরি ফ্লপ হয়েছেন এই দুই ক্রিকেটার।

তবে শুধু এখানেই শেষ নয়, রিটার্ন করা ৪ জন ক্রিকেটারই পুরোপুরি ফ্লপ হয়েছেন চলতি আইপিএলে। আন্দ্রে রাসেল একটি ম্যাচে নিজের নামের পাশে সুবিচার করতে পারলেও বাকি ম্যাচ গুলোতে চূড়ান্ত ফ্লপ হয়েছেন তিনি। অন্যদিকে, সুনীল নারাইন পুরোপুরি ব্যর্থ হয়েছেন আইপিএলের আসরে। অর্থাৎ আইপিএলের মেগা নিলাম শুরু হওয়ার পূর্বে কোটি কোটি টাকা ব্যয় করে রিটার্ন করা ক্রিকেটাররা চূড়ান্ত ফ্লপ আইপিএলের চলমান রত আসরে। এককথায় তাদের পিছনে ব্যয় করা কোটি কোটি টাকা জলে গেছে নাইট শিবিরের। রিটার্ন করা ক্রিকেটারের মূল্য যথাক্রমে- (আন্দ্রে রাসেল ১২ কোটি, ভেঙ্কটেশ আইয়ার ৮ কোটি, বরুণ চক্রবর্তী ৮ কোটি, সুনীল নারাইন ৬ কোটি)

Advertisement

#Trending

More in Cricket News