Connect with us

Cricket News

KKR Vs DC: টানা পাঁচ ম্যাচে হেরে বাড়ি ফেরার টিকিট কনফার্ম করলো কলকাতা নাইট রাইডার্স!

Advertisement
Advertisement

আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। দিল্লির আহবানে প্রথমে ব্যাটিং করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে কলকাতা নাইট রাইডার্স। ওপেনিং জুটিতে অ্যারন ফিঞ্চ এবং ভেঙ্কটেশ আইয়ার পুরোপুরি ফ্লপ হওয়ার পর অধিনায়ক শ্রেয়াস আইয়ারের ৪২ রানের ইনিংসে ম্যাচে প্রত্যাবর্তন শুরু করে কলকাতা নাইট রাইডার্স। তবে মিডল অর্ডারে কুলদীপ যাদবের বিধ্বংসী বোলিংয়ে দিশেহারা হয়ে পুজা কলকাতা নাইট রাইডার্স। কুলদীপ যাদব ৩ ওভার বোলিং করে ১৪ রানের বিনিময়ে তুলে নেন মূল্যবান চারটি উইকেট।

এরপর অবশ্য ডেথ ওভারে এসে বাজিমাত করেন বাংলাদেশি ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। শেষ ওভারে তার হাতে বল তুলে দেন ঋষভ পন্থ। ইনিংসের ২০তম ওভারে এসে দুর্দান্ত ফর্মে থাকা নিতিশ রানা (৫৭) এবং রিঙ্কু সিংয়ের (২৩) উইকেট তুলে নেন। ওই একই ওভারে তুলে নেন টিম সাউদির মূল্যবান উইকেট। শেষ ওভারে বোলিং করতে এসে মাত্র ২ রান খরচ করে ৩ উইকেট দখল করেন তিনি। আজকের ম্যাচে কলকাতার বিরুদ্ধে মোট ৪ ওভার বোলিং করে ১৮ রানের বিনিময়ে ৪ উইকেট দখল করেন তিনি। মূলত শেষ ওভারে মোস্তাফিজুরের বিধ্বংসী বোলিংয়ে মাত্র ১৪৬ রানে শেষ হয় কলকাতার ইনিংস।

মাত্র ১৪৭ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে এক ওভার হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে সর্বোচ্চ ৪২ রানের ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। ৪ উইকেটে ম্যাচ হেরে গ্রুপ পর্যায় থেকে তৃতীয় দল হিসেবে বাড়ি ফেরার টিকিট কেটে ফেলল শ্রেয়াস আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। চলতি আইপিএলে এখনো পর্যন্ত ৯ ম্যাচ খেলে মাত্র ৩ ম্যাচে জয়ের মুখ দেখেছে নাইট শিবির। ফলে ৬ পয়েন্ট অর্জন করে বর্তমানে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে দাঁড়িয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

#Trending

More in Cricket News