Connect with us

Cricket News

KKR Vs GT: চূড়ান্ত ফ্লপ কলকাতা নাইট রাইডার্স, পয়েন্ট টেবিলের শীর্ষে আবার গুজরাট!!

Advertisement
Advertisement

কি হলো কলকাতা নাইট রাইডার্সের? একের পর এক ম্যাচে লজ্জার হার হেরে এখন গ্রুপ পর্যায় থেকে বাড়ি ফেরার অপেক্ষায় নাইট বাহিনী। কলকাতা নাইট রাইডার্স চলতি আইপিএল ইতিমধ্যে খেলে ফেলেছেন ৮টি ম্যাচ। যেখানে মাত্র তিনটি ম্যাচে জয়লাভ করেছে শ্রেয়াস আইয়ারের বেগুনি বাহিনী। তবে টানা ব্যর্থতায় নাইটি বাহিনীর দিকে একাধিক প্রশ্ন উঠেছে। চলমান রত আইপিএলে শ্রেয়াস আইয়ারের হাত ধরে দুর্দান্ত শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স। এক সময় পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে রেখেছিল তারা।

Advertisement

তবে সময় যত গড়িয়েছে চলতি আইপিএলে ততোই ব্যাকফুটে গেছে কলকাতা নাইট রাইডার্স। দিল্লির বিরুদ্ধে পরাজয় দিয়ে ব্যাকফুটে যাওয়া শুরু করেছিল কলকাতা। তারপর একে একে সানরাইজ হায়দ্রাবাদ, রাজস্থান রয়্যালস এবং আজ গুজরাটের বিপক্ষে পরাজিত হয়েছে কলকাতা নাইট রাইডার্স।

পরাজয়ের হ্যাটট্রিকের পর আজ গুরুত্বপূর্ণ ম্যাচে গুজরাটের বিরুদ্ধে মাঠে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ওপেনিং জুটিতে মনের মত শুরু না হলেও হার্দিক পান্ডিয়ার ৬৭ রানের ইনিংসের উপর ভর করে নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৯ উইকেট হারিয়ে গুজরাট ১৫৬ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের হয়ে আন্দ্রে রাসেল মাত্র ১ ওভার ব্যাটিং করে ৫ রানের বিনিময়ে ৪ উইকেট দখল করেন।

মাত্র ১৫৭ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ওপেনিং জুটিতে ফ্লপ হয় কলকাতা নাইট রাইডার্স। দলের হয়ে রিঙ্কু সিং ব্যক্তিগত ২৮ এবং আন্দ্রে রাসেল ৪৮ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। নির্ধারিত ওভার ব্যাটিং করে কলকাতা নাইট রাইডার্স ৮ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ফলশ্রুতিতে কলকাতাকে ৮ রানে পরাস্ত করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে নিয়েছে গুজরাট টাইটান্স।

Advertisement

#Trending

More in Cricket News