Connect with us

Cricket News

IPL 2022: দিল্লির জয়ে কপাল পুড়লো কলকাতার, পয়েন্টস টেবিলে বিশাল লাফ দিলেন ঋষভ পন্থ!!

Advertisement

গতকাল আইপিএলের মেগা আসরে গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী পাঞ্জাব কিংসের বিরুদ্ধে নড়বড়ে দল নিয়ে খেলতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। তাদের ২ তারকা বিদেশি মিচেল মার্শ এবং টিম সেফার্ট করোনায় আক্রান্ত। চোটের জন্য দলে ছিল না এনরিখ নরকিয়াও। বাধ্য হয়ে মাত্র তিনজন বিদেশি ক্রিকেটার নিয়ে মাঠে নামতে হয়েছিল দিল্লিকে। তবে সমস্ত প্রতিকূলতা কাটিয়ে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে বড় জয় তুলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। এর ফলে পয়েন্টস টেবিলেও লম্বা লাফ দিয়েছে ঋষভ পন্থের দিল্লি। ফলশ্রুতিতে প্রথম সারিতে থাকা কলকাতা নাইট রাইডার্স ব্যাকফুটে গিয়ে পড়েছে।

গতকাল পাঞ্জাবকে পরাজিত করে এক লাফে লিগ টেবলের আট থেকে ছয়ে উঠে এল দিল্লি ক্যাপিটালস। আর ঋষভ পন্তদের কাছে হেরে সাত থেকে আটে নেমে গেল পঞ্জাব কিংস। অন্যদিকে গত মঙ্গলবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১৮ রানে দুরন্ত জয় ছিনিয়ে নিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আগেই পয়েন্ট টেবলে মস্ত লাফ দিয়ে চার থেকে দুইয়ে উঠে এসেছিল। যার জেরে তিনে নেমে যেতে হয়েছিল রাজস্থান রয়্যালসকে। এক ধাপ নেমে চারে জায়গা করে নিয়েছিল লখনউ সুপার জায়ান্টস।

এদিকে টানা ব্যর্থতার জন্য কলকাতার অবস্থান পয়েন্টস টেবিল এখন সপ্তম। পরপর তিনটি ম্যাচে লজ্জাজনকভাবে হেরে (মোট চারটি ম্যাচে পরাজয়) ৬ পয়েন্ট নিয়ে পয়েন্টস টেবিলের সপ্তম স্থানে রয়েছে। অন্যদিকে, নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স ৬ ম্যাচে পাঁচটিতে জয় লাভ করে ১০ পয়েন্ট নিয়ে বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে রেখেছে। আইপিএলের সবচেয়ে সফল দুটি দল চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স ধারাবাহিক ব্যর্থতার কারণে যথাক্রমে পয়েন্ট টেবিলের নবম এবং দশম স্থানে অবস্থান করছে। উল্লেখ্য, পরাজয়ের ধারা অব্যাহত থাকলে খুব শীঘ্রই গ্রুপ পর্যায়ে থেকে বিদায় নিতে হতে পারে কলকাতা নাইট রাইডার্সের।

Advertisement

#Trending

More in Cricket News