Connect with us

Cricket News

IPL 2022: ধোনির ক্লাসে বাধ্য ছাত্র কুলদীপ-অক্ষর-ঋষভ! ম্যাচ শেষে দীর্ঘক্ষণ চলল ক্লাস

Advertisement
Advertisement

উইকেটের পেছনে দাঁড়িয়ে থেকে যদি কেউ ম্যাচের প্রেক্ষাপট পাল্টে দিতে পারেন তিনিই একমাত্র মহেন্দ্র সিং ধোনি। আর এই প্রসঙ্গে মহেন্দ্র সিং ধোনিই হলেন অধ্যক্ষ। বিশ্ব ক্রিকেটে বাকি সব ক্রিকেটাররা যেন তার বাধ্য ছাত্র। ইতিপূর্বে আন্তর্জাতিক ক্রিকেটেও একাধিকবার মহেন্দ্র সিং ধোনির কাছে পরামর্শ নিতে দেখা গেছে একাধিক ক্রিকেটারদের। ভারতীয় ক্রিকেটাররা তো সর্বদাই মহেন্দ্র সিং ধোনির পরামর্শ নিয়ে থাকেন। গতকাল তেমনই আরো একটি দৃশ্য ক্যামেরার লেন্সে ধরা পড়েছে। যে ছবি রাতারাতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে দিনের দ্বিতীয় খেলায় শক্তিশালী দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নেমেছিল চেন্নাই সুপার কিংস। যেখানে ৯১ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনিরা। গতকাল টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নামে চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ২০৮ রানের বিশাল লক্ষ্যমাত্রা ধার্য করতে সক্ষম হয়ে চেন্নাই। বিশাল রানের চাপ নিয়ে খেলতে নেমে মাত্র ১১৭ রানে অলআউট হয়ে যায় দিল্লি ক্যাপিটালস।

তবে এত সব কিছুর পরেও গতকাল খেলার মাঠে নজর কেড়েছে অন্য দৃশ্য। খেলা হবে সমাপ্ত হয়েছিল, স্টেডিয়ামে তখনও লাইট জ্বলছে। ক্রিকেটাররা তখনও হোটেলের উদ্দেশ্যে যাত্রা শুরু করেননি। ঠিক সেই সময় মাঠে চেয়ারে বসে ক্লাস নেওয়া শুরু করেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আর মহেন্দ্র সিং ধোনির ক্লাসে বাধ্য ছাত্রর মতো বসে থাকতে দেখা গেছে কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল এবং ঋষভ পন্থকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ার যেতেই রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির চেয়ারে বসে কিছু একটা বলছেন এবং ভারতের তিন নবীন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির মূল্যবান কথাগুলো বাধ্য ছাত্রের মতো শুনছেন।

Advertisement

#Trending

More in Cricket News