Connect with us

Cricket News

Rohit Sharma: সম্মান থাকতে অধিনায়কত্ব ছাড়ুক রোহিত! দাবি ক্রিকেটপ্রেমীদের

Advertisement
Advertisement

চলতি আইপিএলে প্লে-অফে পৌছানোর স্বপ্ন কার্যত শেষ। টানা ছয় ম্যাচে লজ্জার হার হেরে গ্রুপ পর্যায় থেকে বিদায় নেওয়ার অপেক্ষায় এখন মুম্বাই ইন্ডিয়ান্স। প্লে-অফে পৌঁছাতে গেলে কমপক্ষে আটটি ম্যাচে জয় নিশ্চিত করতে হবে মুম্বাই ইন্ডিয়ান্সকে। অন্যদিকে, ৬ ম্যাচে পরাজয়ের পর মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে রয়েছে আর মাত্র আটটি ম্যাচ। তবে আইপিএলের ইতিহাসে এখনো পর্যন্ত কোনো ফ্র্যাঞ্চাইজি টানা আট ম্যাচে জয় নিশ্চিত করতে পারেনি, কিংবা টানা ছয় ম্যাচে পরাজিত হওয়ার পর প্লে-অফে পৌঁছাতে পারিনি। সেই দৃষ্টিকোণ থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের আইপিএল যাত্রা কার্যত শেষ হলো গতকাল।

Advertisement

ইতিপূর্বে, চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে লজ্জাজনকভাবে হেরেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। আর সেই লজ্জার রেকর্ডে যুক্ত হলো আরো একটি নাম। নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষে ১৮ রানে পরাজিত হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স।

তবে অধিনায়ক হিসেবে রোহিত শর্মার ব্যর্থতা ধরা পড়েছে চলতি আইপিএলে। ক্রিকেটপ্রেমীদের মতে, অধিনায়ক হিসেবে সফল নন রোহিত শর্মা বরং ভালো ক্রিকেটার পেয়ে সফল হয়েছেন তিনি। মেগা নিলামে পুরনো দল হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন রোহিত শর্মা। আর এর ফলেই তার ব্যর্থতা ধরা পড়েছে। আপনাদের জানিয়ে রাখি, ২০২১ আইপিএলেও গ্রুপ পর্যায় থেকে বিদায় নিতে হয়েছিল রোহিত শর্মাদের।

আইপিএলের মেগা আসরে এখনো পর্যন্ত ৬ ইনিংস ব্যাটিং করেছেন রোহিত শর্মা। যেখানে সর্বসাকুল্যে ১৯ গড়ে রান করেছেন মাত্র ১১৪! চলতি আইপিএলে রোহিত শর্মা দিল্লির বিরুদ্ধে সর্বাধিক ৪১ রানের ইনিংসটি খেলেছিলেন। এরপর রাজস্থানের বিরুদ্ধে ১০, কলকাতার বিরুদ্ধে ৩, ব্যাঙ্গালোরের বিরুধ্যে ২৬, পাঞ্জাবের বিরুদ্ধে ২৮ এবং গতকাল লখনউ-এর বিরুদ্ধে মাত্র ৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

Advertisement

#Trending

More in Cricket News