Connect with us

Cricket News

IPL 2021: জোড়া ভ্যাকসিন নিয়ে দেখে আসুন আইপিএল! ৬০% দর্শক প্রবেশের অনুমতি দিল আমিরাত ক্রিকেট বোর্ড

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এর আগেই জানিয়েছিল জোড়া ভ্যাকসিন নিলে তবেই যেতে পারবেন দুবাইয়ে। অবশ্য সেটি ছিল শুধুমাত্র স্টাফ ও ক্রিকেটারদের জন্য। কিন্তু এবার খোদ আরব আমিরাত ক্রিকেট বোর্ড একটি ম্যাচে সর্বোচ্চ ৬০% দর্শকের খেলা দেখার অনুমতি দিয়েছে। তাই আইপিএল আবার তার পূর্ণরূপ ফিরে পেতে চলেছে। ক্রিকেট অঙ্গনে আবার হতে চলেছে দর্শকের চিৎকার-চেঁচামেচি। আমিরাত ক্রিকেট বোর্ড ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অনুমতি নিয়ে এমন সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, এবার আইপিএলের এই অংশে বল ওভার বাউন্ডারি হলে সেই বল দিয়ে আর খেলা হবে না বলে জানিয়েছে বিসিসিআই। তাই ক্রিকেটারদের সাথে দর্শকদের সংস্পর্শ হওয়ার কোনো সুযোগ থাকবে না।

Advertisement

এইজন্য ক্রিকেট স্টেডিয়ামের দর্শক ধারন ক্ষমতার ৬০% দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে আমিরাত ক্রিকেট বোর্ড। আইপিএল এর দ্বিতীয় অংশে অংশগ্রহণ করার উদ্দেশ্যে ইতিমধ্যে দুবাই পৌঁছেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস এবং রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের বেশিরভাগ সদস্যরা। সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ থেকে ভারতীয় প্রিমিয়ার লিগের প্রথম খেলা শুরু হবে। যেখানে ২৭ দিনের আয়োজনে প্লে অফ মিলিয়ে মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বর্তমানে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষস্থানে আছে দিল্লি ক্যাপিটালস। এ পর্যন্ত তাদের সংগ্রহ ১২ পয়েন্ট।

পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। পাঁচটি ম্যাচে জয়লাভ করে তাদের মোট সংগ্রহ ১০ পয়েন্ট। এবারের আইপিএলে অনেকটা সুবিধাজনক স্থানে আছে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। তারা ১০ পয়েন্ট নিয়ে নেট রান রেটের ভিত্তিতে তৃতীয় নম্বরে অবস্থান করছেন। দেখে নিন আইপিএলের পয়েন্ট টেবিল-

Advertisement

#Trending

More in Cricket News