Connect with us

Cricket News

RCB Vs GT: আজ কোহলিদের সামনে জীবন মরণের লড়াই! হারলেই বাড়ির টিকিট কনফার্ম

Advertisement
Advertisement

চলতি আইপিএলে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর যেভাবে পথচলা শুরু করেছিল তাতে প্রথম দল হিসেবে তারাই প্লে অফ নিশ্চিত করবে বলে মনে হয়েছিল। তবে এখন সম্পূর্ণ ভাগ্যের ওপর নির্ভর করে আইপিএলে লড়াই করছে কোহলিদের দল। চলতি আইপিএলে নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়ে সামনে এসেছে দিল্লি ক্যাপিটালস। এখনো পর্যন্ত দুই দলই ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে। তবে নেট রান রেটে অনেকটাই এগিয়ে রয়েছে দিল্লি ক্যাপিটালস। তাই জয়, জয়ী একমাত্র পন্থা যার ওপর নির্ভর করে চলতি আইপিএলে প্লে অফ খেলার যোগ্যতা অর্জন করতে পারে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

Advertisement

তবে সে ক্ষেত্রেও রয়েছে একাধিক শর্ত! আজকের ম্যাচে শুধুমাত্র জয় নিশ্চিত করলেই চলতি আইপিএলের খেলার যোগ্যতা অর্জন করতে পারবে না ব্যাঙ্গালোর। তার জন্য প্রার্থনা করতে হবে জয়ের সাথে সাথে দিল্লি ক্যাপিটালস নিজেদের শেষ ম্যাচে যেন পরাজিত হয়। তবেই প্লে অফের গন্ডিতে প্রবেশ করতে পারবে ব্যাঙ্গালোর।

এদিকে গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষে হেরে চলতি আইপিএল থেকে বিদায় নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে লখনউ বিনা উইকেট হারিয়ে ২১০ রানের বিশাল স্কোর অর্জন করতে সক্ষম হয়। দলের হয়ে কুইন্টন ডি কক ব্যক্তিগত ১৪০* এবং কে এল রাহুল ব্যক্তিগত ৬৮* রানের ইনিংস খেলেন। ২১১ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে প্রথমেই দুটি উইকেট হারিয়ে দিশেহারা হয়ে পড়ে কলকাতা নাইট রাইডার্স। তবে মিডল অর্ডারে দুর্দান্ত প্রত্যাবর্তন করে শেষ পর্যন্ত ২০৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ২ রানে জয় নিশ্চিত করে চলতি আইপিএলে অফ নিশ্চিত করে নিলো কে এল রাহুলের লখনউ সুপার জায়েন্টস।

Advertisement

#Trending

More in Cricket News