Cric GossipCricket NewsIPL League

Deepak Chahar: গ্যালারিতে লাভ স্টোরি দীপক চাহারের, হাঁটু গেড়ে বসে করলেন বান্ধবীকে প্রপোজ, ভাইরাল ভিডিও

খেলা শেষে সোজা গ্যালারিতে গিয়ে বহুদিনের বান্ধবীকে প্রপোজ করে ফেললেন দীপক চাহার। প্রতিউত্তরে হ্যাঁ সম্মতি জানান বান্ধবী। কথায় বলে প্রেম নিবেদন কোন বয়স কাল কিংবা স্থানভেদে হয়না। সেটা আরো একবার প্রমান করলেন ভারতীয় এই পেস অলরাউন্ডার। গ্যালারি ভর্তি দর্শকের সামনে হাঁটু গেড়ে বসে বান্ধবীকে প্রপোজ করে ফেললেন তিনি।

Advertisement

আইপিএলে লাভ স্টোরি! গ্যালারিতে হাঁটু গেড়ে বসে বান্ধবীকে প্রোপোজ দীপক চাহারের। এর আগে এমন দৃশ্য ফুটবল স্টেডিয়াম কিংবা ক্রিকেট স্টেডিয়ামে হামেশা দেখা গেছে। কিন্তু ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে দীপক চাহারের হাত ধরে এমন দৃশ্য দেখল গোটা বিশ্ব। খেলা শেষে সোজা গ্যালারিতে গিয়ে বহুদিনের বান্ধবীকে প্রপোজ করে ফেললেন দীপক চাহার। প্রতিউত্তরে হ্যাঁ সম্মতি জানান বান্ধবী। কথায় বলে প্রেম নিবেদন কোন বয়স কাল কিংবা স্থানভেদে হয়না। সেটা আরো একবার প্রমান করলেন ভারতীয় এই পেস অলরাউন্ডার। গ্যালারি ভর্তি দর্শকের সামনে হাঁটু গেড়ে বসে বান্ধবীকে প্রপোজ করে ফেললেন তিনি। সত্যি এটা আইপিএল ইতিহাসে এক বিরলতম ঘটনা। যার সাক্ষী থেকে গেল আরব আমিরাতে হাজার হাজার দর্শক।

Advertisement

Advertisement

যদিও আজ গ্রুপ পর্বের শেষ ম্যাচে পরাজিত হয়েছে চেন্নাই সুপার কিংস। কিন্তু ইতিপূর্বে প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করে ফেলেছে চেন্নাই সুপার কিংস।বর্তমানে চেন্নাই সুপার কিংস ১৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে। তাই আজকের ম্যাচের পরাজয়টি তেমন কোনো প্রভাব ফেলবে না চেন্নাই সুপার কিংসের জন্য। তবে আজকের ম্যাচে বিধ্বংসী ইনিংস খেলেছেন পুঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল। তিনি মাত্র ৪২ বল মোকাবেলা করে অপরাজিত ৯৮ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। যার ফলে মুম্বাই ইন্ডিয়ান্সকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের এক ধাক্কায় অনেকটা ওপরে উঠে এসেছে পাঞ্জাব কিংস।

যদিও এবারের আইপিএলে প্লে-অফে পৌঁছাতে পারবে না পাঞ্জাব কিংস। অন্যদিকে আজ দিনের দ্বিতীয় খেলায় কলকাতা নাইট রাইডার্স ছেলেখেলা করে পরাজিত করেছে রাজস্থান রয়েলসকে। যার ফলশ্রুতিতে এবারের আইপিএলে চতুর্থ দল হিসেবে প্লে-অফে নিজেদের নাম লেখালো কলকাতা নাইট রাইডার্স। মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে একটি ম্যাচ অবশিষ্ট থাকলেও যতই ব্যবধানে জয়লাভ করুক এবারের আইপিএলে আর প্লে-অফে পৌঁছাতে পারবে না মুম্বাই ইন্ডিয়ান্স। কারণ কলকাতা নাইট রাইডার্স ইতিমধ্যে মুম্বাই ইন্ডিয়ান্সকে অনেকটাই পেছনে ফেলেছে।

Related Articles

Back to top button