Connect with us

Cricket News

IPL 2022: কে এল রাহুলের জন্য চিন্তায় ঘামছে লখনউ সুপার জায়ান্টস! কারণ জানালেন আকাশ চোপড়া

Advertisement
Advertisement

সম্প্রতি ভারতীয় প্রিমিয়ার লিগে পাঞ্জাব কিংসের অধিনায়কত্ব ছেড়ে নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক হিসেবে দায়িত্ব নিয়েছেন কে এল রাহুল। মেগা নিলামের আগে ড্রাফ্টের মাধ্যমে ১৭ কোটি টাকা ব্যয় করে কে এল রাহুলকে ধরে রেখেছে লখনউ সুপার জায়ান্টস। এর কারণ অবশ্য বিগত কয়েক বছর ধরে কে এল রাহুলের ধারাবাহিক বিধ্বংসী পারফরম্যান্স। ভারতীয় প্রিমিয়ার লীগের পাশাপাশি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে এখন বিধ্বংসী ব্যাটসম্যানদের তালিকায় নিজের নাম লিপিবদ্ধ করতে সক্ষম হয়েছেন কে এল রাহুল।

দুর্দান্ত এই ক্রিকেটারকে অধিনায়ক হিসেবে দলে পেয়েও লখনউ সুপার জায়ান্টস গভীর চিন্তায় রয়েছে বলে মনে করছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তিনি নিজের ইউটিউব চ্যানেলে আসন্ন আইপিএলের মেগা আসর নিয়ে আলোকপাত করতে গিয়ে বলেন, বিগত কয়েক মাস ধরে বারবার ইনজুরিতে পড়েছেন কে এল রাহুল। আর এটাই চিন্তায় ফেলতে পারে আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসকে। কে এল রাহুল ২০২১-২২ মরশুমে একাধিকবার ভারতীয় দলে প্রবেশ করেছেন এবং চোটের কারণে দল থেকে ছিটকে গেছেন।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট কাটিয়ে দলে প্রত্যাবর্তন করলেও ফিল্ডিং করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান কে এল রাহুল। যার ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেননি তিনি। এমনকি আসন্ন শ্রীলংকা সিরিজেও দেখা মিলবে না ভারতীয় এই বিধ্বংসী ব্যাটসম্যানকে। অর্থাৎ আইপিএলের মেগা আসর শুরু হওয়ার পূর্বে কোন ধরনের আন্তর্জাতিক ম্যাচ খেলবেন না কে এল রাহুল। আর এটাই চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে তার ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের কাছে।

আকাশ চোপড়া তার বক্তব্যে বলেন, “আইপিএলের ফ্র্যাঞ্চাইজিরা সর্বদাই চাইবে আপনি দেশের হয়ে খেলুন বা নাই খেলুন, টাকা দিয়ে কিনেছি যতক্ষণ অপারগতা আপনার শরীরে বাসা না বাঁধছে ততক্ষণ আপনাকে খেলতেই হবে।”

Advertisement

#Trending

More in Cricket News