Connect with us

Cricket News

IPL 2022: IPL শুরুর পূর্বে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বিশেষ উপহার দিল লখনউ সুপার জায়ান্টস!!

Advertisement
Advertisement

আইপিএল ২০২২ শুরু হতে বাকি আর মাত্র মাসখানেক সময়। এর আগে সবকটি ফ্র্যাঞ্চাইজি নিজেদের দলকে সর্বোত্তম ভাবে সাজাতে মরিয়া। চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগে যুক্ত হওয়া নতুন দল লখনউ সুপার জায়েন্টস এই কার্যক্রমের ব্যতিক্রম নয়। ইতিমধ্যে নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টস গৌতম গম্ভীর কে তাদের দলের মেন্টর হিসেবে নিযুক্ত করেছে। অ্যান্ডি ফ্লাওয়ার রয়েছেন প্রধান কোচের দায়িত্বে। এছাড়া গত মরশুমে পাঞ্জাব কিংস এর দায়িত্ব সামলানো অধিনায়ক কে এল রাহুলকে নেতা করেছে লখনউ সুপার জায়েন্টস।

Advertisement

আইপিএলে এই প্রথমবার উত্তরপ্রদেশের কোন শহর ভাগ নিতে চলেছে প্রতিযোগিতায়। তাই আইপিএলে অংশগ্রহণ করার পূর্বে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করলেন লখনউ সুপার জায়েন্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কা এবং মেন্টর গৌতম গম্ভীর। এই সাক্ষাতের সময় লখনউ সুপার জায়েন্টসের পক্ষ থেকে দলের প্রথম ব্যাটটি তুলে দেওয়া হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হাতে।


এদিকে গৌতম গম্ভীরের লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) তাদের টুইটার অ্যাকাউন্টে লিখেছে, ‘লখনউ থেকে প্রথম ব্যাটটি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে উপহার দেওয়া হল, তাঁর সমর্থনের জন্য ধন্যবাদ।’ আসন্ন ২০২২ আইপিএলে দুটি নতুন দল মাঠে নামতে চলেছে, ৮টি পুরানো দলের পাশাপাশি, লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটান্স দুটি নতুন দল গঠন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারা এবারের আইপিএলে অভিষেক করবে।

Advertisement

#Trending

More in Cricket News