Connect with us

Cric Gossip

MS Dhoni: সমুদ্রের তীরে ভলিবল খেলায় মাতলেন মহেন্দ্র সিং ধোনি! রইল ভিডিও

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটের অন্যতম শ্রেষ্ঠ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে দুবাইয়ের অবস্থান করছেন। তিনি আইপিএলের শেষ অংশে খেলার জন্য সতীর্থদের সাথে চলতি মাসের ১৩ তারিখে দুবাইয়ের উদ্দেশ্যে পাড়ি দিয়েছিলেন। সেখানে আইসোলেশনের সময়সীমা অতিক্রান্ত করে ইতিমধ্যে নেট প্র্যাকটিস করতে দেখা গেছে তাকে। বর্তমানে সেখানে চেন্নাই সুপার কিংস, মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের অধিকাংশ সদস্যরা রয়েছেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আগামী মাসের ১৯ তারিখ থেকে শুরু হবে আইপিএলের দ্বিতীয় অংশের আসর।

Advertisement

তিনবারের শিরোপাজয়ী চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে সতীর্থদের সাথে সময় কাটাচ্ছেন সেখানে। ছুটির দিনে সতীর্থদের সাথে নিয়ে মেতে উঠলেন সমুদ্রের তীরে ভলি খেলায়। ভারতীয় দলের হয়ে এক সময় বিশ্ব ক্রিকেটে রাজ করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু ২০১৯ সালের বিশ্বকাপের শেষে নিঃশব্দে অবসর নেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। বর্তমানে আইপিএলই একমাত্র প্লাটফর্ম যেখানে মহেন্দ্র সিং ধোনিকে এক নজর দেখা যায়। আর তার জন্য অপেক্ষায় থাকেন হাজারো ক্রিকেটপ্রেমীরা। সমুদ্রের তীরে ভলিবল খেলায় মেতে উঠতে দেখে আনন্দে আপ্লুত তার ভক্তরা। চেন্নাই সুপার কিংসের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে গণমাধ্যমে। যেখানে মহেন্দ্র সিং ধোনি সহ একাধিক ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের সদস্যরা সময় কাটাচ্ছেন ভলিবল খেলে।

বর্তমানে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস আইপিএলের পয়েন্ট তালিকায় দ্বিতীয় নম্বরে আছে। আইপিএলের প্রথমার্ধে সাতটি খেলার মধ্যে পাঁচটি তে জয়লাভ করে ১০ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালসের পরের অবস্থানে চেন্নাই সুপার কিংস। আইপিএলের দ্বিতীয় অংশের প্রথম খেলায় মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। চতুর্থবারের জন্য শিরোপা অর্জন করতেন মরিয়া মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। আর ভারতীয় ক্রিকেটপ্রেমীরা ধৈর্যের সাথে অপেক্ষা করে আছে তাদের প্রিয় অধিনায়ককে গ্লাভস হতে স্ট্যাম্পের পেছনে দাঁড়াতে দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Chennai Super Kings (@chennaiipl)

Advertisement

#Trending

More in Cric Gossip