Connect with us

Cricket News

MS Dhoni: নতুন সাজে মহেন্দ্র সিং ধোনি, শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ক্রিকেটপ্রেমীরা

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেট প্রেমীদের হৃদয়ের স্পন্দন মহেন্দ্র সিং ধোনি। তার কোনো কর্মকাণ্ড যেন হট-কেকের মতো। মার্কেটে আসতে না আসতেই হিড়িক লেগে যায় ক্রিকেটপ্রেমীদের। কিছুদিন আগে মহেন্দ্র সিং ধোনি নতুন স্টাইলে নিজের চুল কেটে সোশ্যাল মিডিয়ায় ছবি আপডেট করেন। যেটি ক্রিকেটপ্রেমীদের মনে জায়গা করে নেয়। এবার মহেন্দ্র সিং ধোনি নিজের আরেক সাজসজ্জার ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। স্টার স্পোর্টস মহেন্দ্র সিং ধোনির সেই ছবি শেয়ার করেছে টুইট মাধ্যমে। মুহুর্তের মধ্যে সেই ছবি ভাইরাল নেট পাড়ায়।

২০২১ সালের আইপিএলের শেষ অংশে খেলার জন্য মহেন্দ্র সিং ধোনি বর্তমানে দুবাইতে অবস্থান করছেন। ইতিমধ্যে সেখানে কোয়ারেন্টাইনের সময়সীমা উত্তীর্ণ করেছেন তিনি। বর্তমানে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের বেশিরভাগ সদস্যই রয়েছেন দুবাইতে। মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের সবচেয়ে বড় অস্ত্র। তার অধীনে চেন্নাই সুপার কিংস তিন বার আইপিএল ট্রফি ঘরে তুলেছে। এবারও মহেন্দ্র সিং ধোনির অধীনে চেন্নাই সুপার কিংসের অবস্থা খুবই ভালো। পাঁচটি ম্যাচে জয়লাভ করে ১০ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালসের পরে অবস্থান করছে চেন্নাই সুপার কিংস।

সুদূর আরব আমিরাতে আইপিএলের অমীমাংসিত খেলাগুলি অনুষ্ঠিত হবে আগামী মাসের ১৯ তারিখ থেকে। যেখানে প্রথম ম্যাচেই মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। যদিও মুম্বাই ইন্ডিয়ান্স এবার অনেকটাই পিছিয়ে আছে পয়েন্ট টেবিলে। উইকেট-রক্ষক এবং অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির চর্চা ক্রিকেটমহলে সর্বত্র। তার অধীনে চেন্নাই সুপার কিংস ১৯৫টি ম্যাচের মধ্যে ১১৫টি ম্যাচে জয়লাভ করেছে। আইপিএলে তার জয়ের হার ৫৯%। যেটি যেকোনো অধিনায়কের চেয়ে অনেক বেশী। তিনি আইপিএলে মোট ২১১টি ম্যাচ খেলে ৪,৬৬৯ রান করেছেন। তরুণ প্রজন্মের ক্রিকেটাররা তাকে আইডল মনে করে খেলতে নামেন মাঠে। তাই তার যেকোনো কর্মকাণ্ডই যে নেট পাড়ায় আলোচিত হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

#Trending

More in Cricket News