Connect with us

Cricket News

IPL 2021: কোয়ারেন্টাইন শেষ করে প্রাক্টিসে নামলেন মহেন্দ্র সিং ধোনি, সাথে সুরেশ রায়না সহ একাধিক সতীর্থরা

Advertisement
Advertisement

আইপিএলের দ্বিতীয় অংশে অংশগ্রহণ করার জন্য মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসের অধিকাংশ সদস্যরাই বর্তমানে দুবাইতে আছেন। এছাড়া দ্বিতীয় দল হিসেবে দুবাইতে পৌঁছেছে মুম্বাই ইন্ডিয়ান্সের বেশিরভাগ সদস্যরা। সেখানে গিয়ে ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ করতে হবে সকল ক্রিকেটারকে। সেই সময়সীমা উত্তীর্ণ হয়েছে চেন্নাই সুপার কিংসের সদস্যদের। আর তার জন্যই প্রথম দল হিসেবে নেট প্রাক্টিসে নেমেছে মহেন্দ্র সিং ধোনির সতীর্থরা। চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইটে সেই ভিডিও প্রকাশ করেছে টিম ম্যানেজমেন্ট। বহুদিন পরে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের হৃদয়ের স্পন্দন মহেন্দ্র সিং ধোনিকে মাঠে খেলতে দেখে আনন্দে আত্মহারা হয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

 

View this post on Instagram

 

A post shared by Chennai Super Kings (@chennaiipl)

আগামী মাসের ১৯ তারিখ থেকে আইপিএলের দ্বিতীয় অংশের খেলা অনুষ্ঠিত হবে। যেখানে প্রথম খেলাতেই মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। এবার মুম্বাই ইন্ডিয়ান্সের অবস্থান অনেকটাই তলানিতে। সেই দিক দিয়ে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস পয়েন্ট তালিকায় দ্বিতীয় নম্বরে অবস্থান করছে। চেন্নাই সুপার কিংস প্রথমার্ধে পাঁচটি ম্যাচে জয়লাভ করে ১০ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালসের পরে রয়েছে। তিনবারের আইপিএল শিরোপা জয়ী দল চেন্নাই সুপার কিংস দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে ফাইনালের দিকে।

ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আইপিএলের শেষ অংশের সময়সূচী প্রণয়ন করেছে। যেখানে ২৭ দিনের এই আয়োজনে প্লে অফ মিলিয়ে মোট ৩১টি ম্যাচ খেলা হবে। বর্তমানে ভারতীয় দলের অধিকাংশ ক্রিকেটার ইংল্যান্ড সফরে ব্যস্ত আছে। ইংল্যান্ড সফর শেষ করে তারা সেখান থেকে আইপিএলের শেষ অংশ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে দুবাই যাত্রা করবেন। আইপিএলের তৃতীয় দল হিসেবে আজ দিল্লি ক্যাপিটালস দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে। আরব আমিরাত ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নিয়ম অনুযায়ী তারা সেখানে ছয়দিনের আইসোলেশনে থাকবেন। তারপর যোগ দেবেন প্রাক্টিস সেশনে। বহুদিন পর মহেন্দ্র সিং ধোনিকে গ্লাস হাতে উইকেটের পেছনে দেখতে পাবেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। তার একটা আলাদা আভাস ইতিমধ্যেই মিলতে শুরু করেছে। চেন্নাই সুপার কিংসের ক্রিকেটারদের অনুশীলনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই লক্ষ লক্ষ ভালোবাসায় ছেয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Chennai Super Kings (@chennaiipl)

Advertisement

#Trending

More in Cricket News