Connect with us

Cricket News

MS Dhoni: চেনা ছন্দে ফিরলেন মহেন্দ্র সিং ধোনি, ব্যাট থেকে বেরোলো একের পর এক ছক্কা! দেখুন ভিডিও

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২০১৯ সালে ওডিআই বিশ্বকাপের পরপরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন। সেখান থেকে মহেন্দ্র সিং ধোনিকে মাঠে খেলতে দেখার একমাত্র উপায় হয়ে রয়েছে আইপিএল। যেখানে ক্রিকেটপ্রেমীরা তাদের প্রিয় ক্রিকেটারকে গ্লাভস হাতে দলকে নেতৃত্ব দিতে দেখতে পান। চলতি বছরের প্রথমদিকে আইপিএলের আসর শুরু হলেও মাঝপথে খেলা বন্ধ করতে হয় বিসিসিআইকে। কারণ ছিল করোনা মহামারী। একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হতে থাকেন। অবশেষে ভারতীয় ক্রিকেট বোর্ড আগামী মাস থেকে সুদূর আরব আমিরাতে শুরু করতে চলেছে আইপিএলের শেষ অংশের খেলা গুলি।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বহুদিন ধরে ক্রিকেট থেকে বাইরে আছেন। তাই তার অধীনে চেন্নাই সুপার কিংসের বেশিরভাগ সদস্য চলতি মাসের ১৩ তারিখে দুবাই রওনা দিয়েছিলো। সেখানে দশদিনের আইসোলেশন কাটিয়ে নেট প্রাক্টিসে ফিরেছেন মহেন্দ্র সিং ধোনি সহ সুরেশ রায়না, আম্বাতি রাইডু, দীপক চাহারের মতো একাধিক ক্রিকেটাররা। অনুশীলনের সময় মহেন্দ্র সিং ধোনির ব্যাট থেকে সব ধরনের শর্ট দেখা গেল। কখনো ফ্রন্ট ফুটে এগিয়ে গিয়ে ছক্কা আবার কখনো ব্যাকফুটে পিছিয়ে এসে চার। চোখ জুড়ানো ব্যাটিং কৌশল। যদিও আইপিএলের প্রথমার্ধে মহেন্দ্র সিং ধোনি দলের জন্য তেমন কোনো রান সংগ্রহ করতে পারেননি।

কিন্তু তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের অবস্থান পয়েন্ট তালিকার দ্বিতীয় নম্বারে। আপাতত চেন্নাই সুপার কিংস সাতটি ম্যাচ খেলে পাঁচটিতে জয়লাভ করে ১০ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালসের পরে অবস্থান করছে। চতুর্থ বারের মত শিরোপা অর্জনের লক্ষ্যে দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনির অনুগামীরা আশা করছেন আইপিএলের শেষ অংশে মহেন্দ্র সিং ধোনির ব্যাট থেকে রানের ফুলঝুরি দেখতে পাবেন। সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে আইপিএলের দ্বিতীয় অংশের খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলাতেই শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।

Advertisement

#Trending

More in Cricket News