Connect with us

Cricket News

MS Dhoni: পরের মরশুমে চেন্নাইয়ের কোচ হবেন মহেন্দ্র সিং ধোনি! বলেই দিলেন শেন ওয়াটসন

Advertisement
Advertisement

চলতি আইপিএলের আসরে সবচেয়ে বেশি পরিবর্তন দেখা গেছে চেন্নাই সুপার কিংস শিবিরে। প্রথমে অধিনায়ক পরিবর্তন এরপর দলের অন্য সদস্যদের পরিবর্তনের ঝড় দেখা গেছে। আইপিএল শুরুর পূর্বে অধিনায়কত্ব ছেড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। অধিনায়কত্ব গ্রহণের কিছুদিনের মধ্যে আবার অধিনায়কত্ব মহেন্দ্র সিং ধোনির হাতে হস্তান্তর করেন রবীন্দ্র জাদেজা। এ যেন দলের মধ্যেই গোলযোগ। তবে এতকিছুর মধ্যেও আলাদা প্রশ্ন উঁকি দিচ্ছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। এটাই কি মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএলের আসর নাকি আগামী মরশুমেও দেখা মিলবে তাকে।

আপনাদের জানিয়ে রাখি, মাঝপথে চেন্নাইয়ের অধিনায়কত্ব ফিরে পাওয়ার পর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে টসের আগে সঞ্চালক ড্যানি মরিসনও ধোনিকে একই কথা জিজ্ঞেস করেন। জবাবে মহেন্দ্র সিং ধোনি একটু ঘুরিয়ে উত্তর দেন। তিনি বলেন, “আইপিএলের আসন্ন আসরে তাকে বভিন্ন হলুদ জার্সিতে দেখা যেতে পারে।” তবে এই ভিন্ন হলুদ জার্সি কি সে নিয়ে আবার একাধিক প্রশ্নের সৃষ্টি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। এবার সেই সব প্রশ্নের উত্তর দিলেন মহেন্দ্র সিং ধোনির প্রাক্তন সতীর্থ শেন ওয়াটসন।

এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শেন ওয়াটসন মহেন্দ্র সিং ধোনির ইশারা নিয়ে আলোকপাত করেন। তিনি বলেন, “এখানে না বুঝতে পারার মত কিছুই নেই। আলাদা জার্সি বলতে তিনি চেন্নাই সুপার কিংসের কোচিং স্টাফদের জার্সিকেই বুঝিয়েছেন। হয়তো চলতি আইপিএল শেষে ক্রিকেটের গণ্ডিকে বিদায় জানাবেন মহেন্দ্র সিং ধোনি। এরপর চেন্নাইয়ের সাথে যুক্ত থাকবেন একজন কোচিং স্টাফ হিসেবে। আর তিনি যদি চেন্নাইয়ের সাথে কোচিং স্টাফ হিসেবে যুক্ত না হন তাহলে আমি খুবই অবাক হবো।”

Advertisement

#Trending

More in Cricket News