Connect with us

Cricket News

IPL 2022: ম্যাচের নায়ক মিলার-রশিদ, এক ওভারেই ভিলেন ক্রিস জর্ডান!!

Advertisement
Advertisement

একাই জেতা ম্যাচ গুজরাটের হাতে তুলে দিলেন ক্রিস জর্ডান। হ্যাঁ, গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাঠে নেমেছিল চেন্নাই সুপার কিংস। যেখানে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন গুজরাটের অধিনায়ক রশিদ খান। রশিদের আহবানে ব্যাটিং করতে নেমে শুরুটা একদমই ভালো হয়নি চেন্নাইয়ের। প্লে-অফে রবিন উথাপ্পা এবং মঈন আলীর উইকেট হারায় চেন্নাই। এরপর অবশ্য ঋতুরাজ গায়কোয়াড়ের লম্বা ইনিংস ম্যাচে প্রত্যাবর্তন করায় চেন্নাই সুপার কিংসকে।

Advertisement

নির্ধারিত ওভার ব্যাটিং শেষে চেন্নাই সুপার কিংস ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করে। টার্গেট বেশি বড় না হলেও পাওয়ার প্লে-তেই তিন উইকেট হারিয়ে চাপে পড়ে যায় গুজরাট টাইটান্স। এমন একটা সময় তো ম্যাচ পুরোপুরি হাতছাড়া হয়ে যায় গুজরাটের। সেই সময় মিডিল অর্ডারে ডেভিড মিলার একাই লড়াই করেন। শেষ পর্যন্ত তিনি ৫১ বলে অপরাজিত ৯৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। ফলশ্রুতিতে জয়ের জন্য গুজরাটের সমীকরণ অনেকটা সহজ হয়ে আসে।

এরপর বাকি কাজ করেন গুজরাটের নব অধিনায়ক রশিদ খান। আট নম্বরে ব্যাট করতে নেমে ক্রিস জর্ডানকে এক হাতে নেন তিনি। ১৮তম ওভারে বোলিং করতে আসেন ক্রিস জর্ডান। যখন গুজরাটের সামনে জয়ের জন্য প্রয়োজন ছিল ৪৬ রানের বিশাল পাহাড়। তবে জর্ডানকে তুলোধোনা করতে পিছুপা হননি রশিদ খান। ১৮তম ওভারে জর্ডন ২৫ রান দেন। যেটা ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। এরপর অবশ্য জয়ের জন্য সমীকরণ অনেকটা সহজ হয়ে যায় গুজরাটের। শেষ ওভারে জয়ের জন্য গুজরাটের প্রয়োজন ছিল মাত্র ১৩ রান। বল হাতে সেই ক্রিস জর্ডান। শেষ ওভারে জয় পেতে কোনরকম কষ্ট হয়নি গুজরাটের।

Advertisement

#Trending

More in Cricket News