Connect with us

Cricket News

AUS Vs PAK: IPL খেলার জন্য পাকিস্তান সফরে থাকবেন না ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স এবং ডেভিড ওয়ার্নার!!

Advertisement
Advertisement

২০২২ আইপিএলে আলাদা মাত্রা যুক্ত করতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দুটি নতুন ফ্র্যাঞ্চাইজির সংযুক্তকরণে বসতে চলেছে আইপিএলের জমজমাট আসর। আগামী ২৭শে মার্চ আইপিএলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। এদিকে দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান সফর করতে চলেছে টিম অস্ট্রেলিয়া। বিষয়টি নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড রীতিমতো উৎসবের মেজাজে রয়েছেন। এই সফরে পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়া তিনটি টেস্ট ম্যাচ এবং তিনটি ওডিআই ম্যাচ খেলবে। যার জন্য ইতিমধ্যে দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

১৯৯৮ সালের পর দীর্ঘ ২৪ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রথম বার পাকিস্তানে সিরিজ খেলতে যাচ্ছে অস্ট্রেলিয়া। রাওয়ালপিণ্ডি, করাচি এবং লখনউয়ে তিনটি টেস্ট খেলবে দুই দল। সেই সিরিজে খেলবেন কামিন্সরা। প্রথম টেস্ট শুরু ৪ মার্চ। টেস্ট সিরিজ চলবে ২৫ মার্চ পর্যন্ত। তার পর এক দিনের সিরিজ শুরু হবে ২৯ মার্চ থেকে। সূত্রের খবর, সাদা বলের সিরিজে থাকবেন না গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স এবং ডেভিড ওয়ার্নার। প্রশ্ন এখন, কেন থাকবেন না অস্ট্রেলিয়ান ৩ বিধ্বংসী ক্রিকেটার?

যদিও ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে এই বিষয়ে কোন রকম সদুত্তর দেয়নি। তবে ধারণা করা হচ্ছে ভারতীয় প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করার জন্য সাদা বলের সিরিজ খেলবেন না ডেভিড ওয়ার্নাররা। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, অ্যারন ফিঞ্চের নেতৃত্বে যে দল পাকিস্তানের বিরুদ্ধে সাদা বলের সিরিজ খেলবে তারা অভিজ্ঞতায় কোন অংশে কম নয়। ওডিআই সিরিজে ক্রিকেটারদের মধ্যে খেলবেন স্টিভ স্মিথ, মার্নাস লাবুশানে, অ্যালেক্স ক্যারি এবং ক্যামরন গ্রিনের মত অভিজ্ঞ ক্রিকেটার। তবে এঁদের কেউই আইপিএল-এর কোনও দলে নেই।

Advertisement

#Trending

More in Cricket News