Connect with us

Cricket News

Glenn Maxwell: কোহলির সাথে ব্যাটিং করতে নামবেন না ম্যাক্সওয়েল! স্পষ্ট জানালেন তিনি, কিন্তু কেন?

Advertisement
Advertisement

নিজের প্রিয় বন্ধুর সম্পর্কে বোমা ফাটালেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। বিরাট কোহলির সাথে আর ব্যাটিং করতে নামতে চান না তিনি। তিনি মনে করছেন, চেন্নাইয়ের বিরুদ্ধে বিরাট কোহলির জন্যই রান আউট তিনি। আর এই কারণে বিরাট কোহলির সাথে ব্যাট করতে নামবেন না গ্লেন ম্যাক্সওয়েল। চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ শেষে ব্যাঙ্গালোরের এক অফিশিয়াল ওয়েবসাইটে এমন মন্তব্য করেন ম্যাক্সওয়েল।

আপনাদের জানিয়ে রাখি, বিষয়টি তিনি মজার ছলে করেছিলেন। তিনি বিরাট কোহলির উদ্দেশ্যে বলেন, “অত্যন্ত ফিট তুমি। এক রানকে ডাবল করতে কোন সমস্যা হয়না তোমার। বর্তমানে ক্রিকেট জগতে সবচেয়ে দ্রুতগতির ক্রিকেটারদের মধ্যে একজন তুমি। আমি ঠিক ততো দ্রুত দৌড়াতে পারি না। তা না হলে আমি রান আউট হতাম না। তুমি বল খেললে আবার দৌড়ে রান পূরণ করে ফেললে আর আমি খালি হাতে দাঁড়িয়ে থেকে রান পূরণ করতে পারলাম না। তোমার সাথে দৌঁড়ে আমি পারবো না। তাই তোমার সাথে আমি ব্যাটিং করতে নামব না।”

যদিও পুরো বিষয়টি ম্যাক্সওয়েল হাসতে হাসতে বলেন সংবাদমাধ্যমে। তবে আপনাদের জানিয়ে রাখি, চেন্নাইয়ের বিরুদ্ধে বিরাট কোহলির রান আউট হয়ে সাজঘরে ফিরেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। মাত্র ৩ রান করে তাকে সাজঘরে ফিরতে হয়েছিল। ব্যাট হাতে চূড়ান্ত ফ্লপ হলেও বল হাতে দুটি মূল্যবান উইকেট দখল করেছিলেন তিনি। আইপিএলের গুরুত্বপূর্ণ ওই ম্যাচে ১৩ রানে জয় নিশ্চিত করেছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। উল্লেখ্য, বর্তমানে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ব্যাঙ্গালোর শিবির।

Advertisement

#Trending

More in Cricket News