Connect with us

Cricket News

IPL 2022: অবিক্রিত থাকলেন মিস্টার আইপিএল, সুরেশ রায়নাকে কিনতে হাত উঁচু করল না কোনো ফ্র্যাঞ্চাইজি!!

Advertisement
Advertisement

২০২২ আইপিএলের মেগা নিলাম চলমানরত। গতবছর চেন্নাই সুপার কিংস এর অংশ হিসেবে ভারতীয় প্রিমিয়ার লিগে খেলেছিলেন সুরেশ রায়না। তবে ধারাবাহিক খারাপ পারফরম্যান্সের জন্য ক্রিকেট বিশেষজ্ঞরা সন্দেহ করেছিলেন, ভারতীয় প্রিমিয়ার লিগে তার চলার পথ স্তব্ধ হতে পারে। মেগা নিলাম শুরু হতেই সেই ধারণা স্পষ্ট হয়ে ধরা দিল। অবিক্রিত থেকে গেলেন মিস্টার আইপিএল। তিনি গত সংস্করণে একটি ফিফটি সহ ১২ ম্যাচে মাত্র ১৬০ রান করতে পেরেছিলেন। তাই স্বাভাবিক ভাবেই মেগা নিলামের আগে তাঁকে ধরে রাখেনি চেন্নাই সুপার কিংস।

Advertisement

২০২২ মেগা নিলামে আশ্চর্যজনকভাবে অবিক্রিত হয়ে থেকে গেছেন সুরেশ রায়না। প্রাক্তন ভারতীয় ব্যাটার সুরেশ রায়না তাঁর ন্যূনতম মূল্য রেখেছিলেন ২ কোটি টাকা। যদিও আইপিএলের অন্যতম ধারাবাহিক পারফর্মারকে নেওয়ার জন্য হাত খাড়া করল না কোনো ফ্র্যাঞ্চাইজি। সুরেশ রায়না এখনও পর্যন্ত আইপিএলে ২০৫টি ম্যাচ খেলে ৫৫২৮ রান করেছেন। যেখানে ৩২.৫২ গড় এবং ১৪৬.৭৩ স্ট্রাইক রেট ছিল তার।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে মহেন্দ্র সিং ধোনির সাথে অবসর গ্রহণ করেন সুরেশ রায়না। তারপর থেকে চেন্নাই সুপার কিংসের হয়ে একমাত্র ভারতীয় প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করতে দেখা গেছে সুরেশ রায়নাকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের বাধানিষেধের কারণে চারের অধিক ক্রিকেটার রির্টান করতে পারেনি কোন শিবির। তাছাড়া প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজির কাছে নতুন করে দল সাজানোর বিকল্প থাকায় অফ ফর্মে থাকা সুরেশ রায়নার পেছনে বিশাল অংকের টাকা বাজি ধরতে চাইনি কোন ফ্র্যাঞ্চাইজি। আইপিএলে সুরেশ রায়না অবিক্রিত থেকে গেলেন, মেনে নিতে পারছে না তার ভক্তরা।

Advertisement

#Trending

More in Cricket News