Cricket NewsIPL League

MS Dhoni: ক্যাচের সেঞ্চুরি! হায়দ্রাবাদের বিরুদ্ধে তিনটি ক্যাচ ধরে আইপিএলে এই রেকর্ড গড়লেন ধোনি

বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নেমে চেনা ছকে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন চেন্নাই অধিনায়ক। হায়দ্রাবাদের সাথে এদিনের ম্যাচে তিনটি অসাধারণ ক্যাচ নিয়ে চেন্নাই সুপার কিংসের হয়ে রেকর্ড গড়লেন মহেন্দ্র সিং ধোনি।

গতকাল, বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নেমে চেনা ছকে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন চেন্নাই অধিনায়ক। হায়দ্রাবাদের সাথে এদিনের ম্যাচে তিনটি অসাধারণ ক্যাচ নিয়ে চেন্নাই সুপার কিংসের হয়ে রেকর্ড গড়লেন মহেন্দ্র সিং ধোনি।

হায়দ্রাবাদের সাথে ম্যাচে প্রথমে জেসন রায়, তারপরে প্রিয়ম গর্গ ও শেষে ঋদ্ধিমান সাহার ক্যাচ নেওয়ার পরই চেন্নাইয়ের হয়ে মোট ১০০টি ক্যাচ ধরে রেকর্ড করে ফেললেন মাহি। আইপিএলের ইতিহাসে মহেন্দ্র সিং ধোনি প্রথম খেলোয়াড় যিনি নিজের দলের হয়ে ১০০টি ক্যাচ ধরলেন। চেন্নাই অধিনায়কের এই রেকর্ড খুশি করেছে চেন্নাই ভক্তদের।

নিজের দলের হয়ে সর্বোচ্চ ক্যাচ ধরার রেকর্ডে সবার উপরে রয়েছেন, মহেন্দ্র সিং ধোনি। এরপরেই রয়েছেন সুরেশ রায়না। তিনি মোট ৯৮টি ক্যাচ ধরেছেন চেন্নাই সুপার কিংসের হয়েই। ধোনি ও রায়নার পরেই এই তালিকায় রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের কায়রন পোলার্ড। তিনি নিজের দলের হয়ে মোট ৯৪টি ক্যাচ ধরেছেন। তবে বর্তমানে নিজের দলের হয়ে সর্বোচ্চ ক্যাচ ধরার রেকর্ড গড়ে সকলের নজরে এখন শুধুই মাহি।

গতকালের ম্যাচে হায়দ্রাবাদের বিরুদ্ধে শুধুমাত্র ক্যাচ ধরে রেকর্ড গড়েননি মহেন্দ্র সিং ধোনি। বহুদিন পর চেনা ছকে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতিয়ে দেন চেন্নাই অধিনায়ক। টসে জিতে বোলিং বেছে নেন অধিনায়ক। সানরাইজার্স হায়দ্রাবাদ এই ম্যাচে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রান করেন। এরপরই ব্যাটিং-এ নেমে চেন্নাই ২ বল বাকি থাকতেই ৬ উইকেটে ১৩৯ রানে হায়দ্রাবাদকে পরাজিত করে চেন্নাই সুপার কিংস। এদিনের ম্যাচে ফিনিশার ধোনিকে ফেরত পেয়ে খুশি সকল চেন্নাই ও ধোনি ভক্তরা। ছক্কা হাঁকিয়ে জয় নিশ্চিত, প্লে-অফের প্রথমেই জায়গা করে নিল ধোনি বাহিনী।

Related Articles

Back to top button