Connect with us

Cricket News

IPL 2022: গ্রুপ পর্যায় থেকে বাড়ি ফেরা নিশ্চিত করলো মুম্বাই ইন্ডিয়ান্স! ব্যর্থ রোহিতের সমস্ত কৃতিত্ব ধুলিস্যাৎ

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসরে লজ্জার ইতিহাস গড়ে ফেলল আইপিএলের সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স। পাঁচবারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্স একটি ম্যাচেও জয়ের স্বাদ গ্রহণ করতে পারিনি এখনো। এরইমধ্যে প্লে-অফের লড়াই থেকে ছিটকে গেছে মুম্বাই। এক কথায়, চলতি আইপিএলের প্রথম দল হিসেবে গ্রুপ থেকে বিদায় নিয়েছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। গতকাল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লজ্জাজনক পরাজয়ের ফলে এই লজ্জার রেকর্ড গড়লো মুম্বাই ইন্ডিয়ান্স। সকল অধিনায়ক রোহিত শর্মা পুরোপুরি ফ্লপ চলতি আইপিএলে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, শুধুমাত্র আইপিএলের আসরে নয় বরং ভারতীয় দলের নেতা হয়েও পুরোপুরি ফ্লপ হয়েছেন রোহিত শর্মা। তার নেতৃত্বে ভারতীয় দল শতভাগ জয় অর্জন করলেও ব্যাট হাতে দলের জন্য স্মরণীয় কোন ইনিংস খেলতে পারেননি দ্যা হিট ম্যান। সেই ধারাবাহিকতা বজায় রাখলেন আইপিএলের মঞ্চেও। আইপিএলের মেগা আসরে এখনো পর্যন্ত ৭ ইনিংস ব্যাটিং করেছেন রোহিত শর্মা। যেখানে সর্বসাকুল্যে ১৫ গড়ে রান করেছেন মাত্র ১১৪! এরমধ্যে গোল্ডেন ডাক সহ দশের কোঠা পার করতে পারেননি ৪ ইনিংসে।

স্বভাবতই রোহিত শর্মাকে নিয়ে সমালোচনা শুরু করেছেন ক্রিকেটপ্রেমীরা। বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে রোহিত শর্মার হাত ধরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে ধারাবাহিক ব্যর্থতা সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হতে পারে বিসিসিআইয়ের। চলতি বছরে ব্যর্থ রোহিতের হাত ধরে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে ভারত। ক্রিকেটপ্রেমীরা মনে করছেন, অধিনায়ক হিসেবে রোহিত শর্মা যতই ভালো হোক না কেন শুধুমাত্র নেতৃত্ব দেওয়ার জন্য ভারতের সেরা একাদশে প্রয়োজন নেই রোহিত শর্মার। বরং বিরাট কোহলি এবং রোহিত শর্মার বিকল্প হিসেবে ফর্মে থাকা ক্রিকেটাররাই সুযোগ পাক আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে।

Advertisement

#Trending

More in Cricket News